বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন মোস্তফা ফরিদ চৌধুরীর ,এমপি নাবিলকে ফুলের শুভেচ্ছা

0
78

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হচ্ছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। আগামী ৭ অক্টোবর এই নির্বাচনের ভোট গ্রহণের কথা ছিলো।
আজ রবিবার শেষ দিনে লাঙ্গল প্রতীকের প্রার্থী নূরুল আমিন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে এই পরিস্থিতি সৃষ্টি হয়। এরে আগে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে দাখিল করা তালিকায় ত্রুটি থাকায় আব্দুর রহমান কাকন মৃধার মনোনয়নপত্র বাতিল করে নির্বাচন কমিশন।
নির্বাচন অফিস সূত্র জানা যায়, গত মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রিটার্নিং অফিসার হুমায়ন কবীর দাখিলকৃত মনোনয়নপত্র যাছাই বাছাই সম্পন্ন করেন। তিন প্রার্থীর মধ্যে নৌকার প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী ও লাঙ্গল প্রতীকের প্রার্থী নূরুল আমিনের মনোনয়নপত্র বৈধ হয়। কিন্তু রবিবার নূরুল আমিন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। ফলে এই নির্বাচনে একমাত্র বৈধ প্রার্থী হিসেবে রয়েছেন নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।
যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে যাওয়া আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে শুভেচ্ছা জানিয়েছেন।
আজ রবিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে তার বাসভবনে গিয়ে এই শুভেচ্ছা জানান নৌকা প্রতীকের প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।
আগামী ৭ অক্টোবর এই নির্বাচনের ভোটগ্রহণের কথা ছিলো। কিন্তু রবিবার শেষ দিনে লাঙ্গল প্রতীকের প্রার্থী নূরুল আমিন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।
যশোর সদরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন ফরিদ চৌধুরী , এমন পরিস্থিতিতে আজ রবিবার বিকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে শুভেচ্ছা জানান তিনি।
এসময় তার সাথে ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে ফারুক আহমেদ কচি, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হিসেবে সুখেন মজুমদার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সোহরাব হোসেন, জেলা যুবলীগের বিজ্ঞান ও পাঠাগার বিষয়ক সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুল, জেলা শ্রমিক লীগের শ্রম বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম, শহীদুজ্জামান শহীদ, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, অভিনেতা শাহের খান রবি প্রমুখ।