বিপিএল টিকিটের জন্য রাত থেকে দীর্ঘ লাইন

0
210

ক্রীড়া ডেস্ক: সিলেট জেলা স্টেডিয়ামে মঙ্গলবার সকাল থেকে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) পঞ্চম আসরের সিলেট পর্বের টিকেট বিক্রি। এদিন টিকেট পেতে রিকাবীবাজার স্টেডিয়ামের ফটকে সোমবার রাত থেকে লাইনে দাঁড়িয়েছেন সিলেটের ক্রিকেটপ্রেমীরা।

দিনের তীব্র রোদও তাদের লাইন থেকে এক পাও সরাতে দেয়নি। বরং বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দীর্ঘ থেকে দীর্ঘ হয়েছে টিকিটের লাইন।
সরেজমিনে এবং খোঁজ নিয়ে জানা গেছে, তীব্র রোদের মধ্যে টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে রয়েছেন কয়েক হাজার টিকেটপ্রত্যাশী। এদের মধ্যে কেউ কেউ সোমবার রাত থেকে আবার কেউ কেউ মঙ্গলবার ভোর থেকে এসে লাইনে দাড়িয়েছেন। বেলা সাড়ে ১২টার দিকে জেলা স্টেডিয়ামের ক্রীড়া ভবনে টিকেট কাউন্টার থেকে টিকেটপ্রত্যাশীদের দীর্ঘ লাইন একদিকে মদন মোহন কলেজ আরেক দিকে স্টেডিয়াম মার্কেট ছাড়িয়েছে।

এদিকে টিকেট বিক্রি শুরুর মাত্র ২ ঘন্টার মাথায় ২০০, ৩০০ ও ৫০০ টাকা মূল্যের টিকেট শেষ হয়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন লাইনে থাকা টিকেটপ্রত্যাশীরা। টিকিট বিক্রেতারা বলছেন, এখন শুধুমাত্র ২০০০ টাকার গ্রান্ড স্ট্যান্ডের টিকেট বাকি আছে। আর কেউ কেউ পরিবার নিয়ে খেলা দেখার জন্য একাধিক টিকেট চাইলেও কাউন্টার থেকে দেওয়া হচ্ছে না বলে জানা যায়।

বেলা ১২টার দিকে টিকেট হাতে পাওয়া এক বিশ্ববিদ্যালয় ছাত্রের সাথে কথা হলে তিনি জানান, সোমবার রাত সাড়ে ১২টা থেকে লাইনে দাঁড়িয়ে টিকেট হাতে পেয়েছি।

কিন্তু পরিবার নিয়ে খেলা দেখার জন্য একাধিক টিকেট নিতে চাইলে কাউন্টার থেকে দেওয়া হয়নি বলে জানান তিনি।
৪ নভেম্বর থেকে অনুষ্ঠেয় বিপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস ও নতুন দল সিলেট সিক্সার্স। ম্যাচটি অনুষ্ঠিত সিলেটেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here