বিবাহিত পুরুষই পছন্দ সারা আলি খানের

0
87

অনলাইন ডেস্ক : বারংবারই বিতর্কমূলক মন্তব্য করে বসেন সারা আলি খান। এবারও সারার একটি বক্তব্য ঘিরে তৈরি হয়েছে চাঞ্চল্য। সম্প্রতি কফি উইথ করণের স্পেশাল এপিসোডে ‘অতরঙ্গী রে’ ছবির প্রচারে এসেছিলেন সারা আলি খান ও ধনুষ। সারা যখনই করণের শোয়ে আসে ততবারই কোনও না কোনও মন্তব্যের জেরে বিতর্কের মুখে পড়েন। এবারও তার ব্যতিক্রম হলো না।

করণ প্রশ্ন করেন নিজের স্বয়ম্বরে কাকে কাকে দেখতে চান সারা। সারার উত্তর শুনে চমকে যান ধনুষ ও করণ। সারা আলি খান বলেন, তিনি রণবীর সিং,বিজয় দেবেরাকোন্ডা, ভিকি কৌশল ও বরুণ ধাওয়ানকে দেখতে চান। তার মুখে এই নামগুলো শুনে সারাকে সাবধান করেন করণ জোহার। মজা করে করণ বলেন, এদের স্ত্রীরা দেখছে। সারা বলেন, আশা করি তাদের স্বামীরাও দেখছেন। সারার বোল্ড উত্তর শুনে অবাক হন ধনুষও।

তবে শুধু সারার সয়ম্বর নিয়েই নয়, আরও অনেক বিষয় নিয়েই এই এপিসোডে মজা করেন করণ। ধনুষকে তিনি জিগেস করেন, যদি একদিন সকালে ঘুম থেকে উঠে তিনি দেখেন যে তিনি রজনীকান্ত হয়ে গেছেন তাহলে কী করবেন। উত্তরে ধনুষ বলেন তিনি রজনীকান্ত হয়েই থেকে যাবেন।
শেষ রাউন্ডে সাউথের পাঁচজন পরিচালকের নাম বলতে ব্যর্থ হন সারা অন্যদিকে ইনস্টাগ্রামের ভাষায় একটি টার্মের পুরো অর্থ বলতে পারেন না ধনুষ।