বিবিসি রিপোর্টারের সেই ভিডিওটি ভাইরাল

0
194

ম্যাগপাই নিউজ ডেস্ক : ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির উপস্থাপক বেন ব্রাউনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ইংল্যান্ডের ব্রাডফোর্ডে সহকর্মী রাজনীতি বিষয়ক সহকারী সম্পাদক নরম্যান স্মিথের সঙ্গে কথা বলছিলেন বেন ব্রাউন। ব্রিটেনের লেবার পার্টির ২০১৭ সালে নির্বাচনী ইশতেহার নিয়ে সরাসরি সম্প্রচারের সময় জেরেমি করবিনের এক সমর্থক সেখানে এসে কিছু বলার চেষ্টা করেন।

সম্প্রচারে বাধা সৃষ্টি করায় ওই নারী সমর্থককে সরিয়ে দেন বেন ব্রাউন। ওই সময় অসতর্কভাবে বেন ব্রাউনের হাত লেগে যায় ওই নারী স্পর্শকাতর জায়গায়। এতে মনক্ষুণ্ণ ওই নারী বেন ব্রাউনকে পেছন থেকে দুইটা থাপ্পড় মারেন এবং সঙ্গে সঙ্গেই ঘটনাস্থল ত্যাগ করেন। কিন্তু সেদিকে কোনো ভ্রুক্ষেপই ছিল না বেন ব্রাউনের।

এ ঘটনার জন্য অনেকেই বেন ব্রাউনকে নির্দোষ বলে দাবি করেছেন। তাদের মন্তব্য, বেচার বেন ব্রাউন ওই সময় সম্প্রচারে মনোযোগী ছিলেন। তাই অসতর্ক অবস্থায় এমনটি ঘটেছে। কিন্তু নিন্দুকরাই বা ছাড়বেন কেন। তাদের বক্তব্য, বেন জেনে বুঝেই এমন কাণ্ড ঘটিয়েছেন। যখন ওই নারীর গায়ে বেন হাত দেন স্পষ্টতই তার দিকে তাকিয়েছেন। বেন নিজে ওই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার দাবি ঘটনাটি অসতর্ক অবস্থায় ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here