বিমানে নারী যাত্রীর পাশে বসে অনৈতিক কার্যকলাপ, অতঃপর…

0
222

ম্যাগপাই নিউজ ডেস্ক: বিমানে উঠে হস্তমৈথুনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। শনিবার হায়দরাবাদ থেকে দিল্লি যাওয়ার সময় ইন্ডিগোর বিমানে এক যাত্রী হস্তমৈথুন করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন। বিমান অবতরনের পরেই অভিযুক্ত যাত্রীকে পুলিশের হাতে তুলে দেন বিমানের ক্রু-মেম্বাররা।

জানা যায়, হায়দরাবাদের বাসিন্দা অভিযোগকারী মহিলা তার পাশে বসে থাকা যাত্রীকে হস্তমৈথুন করতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে বিমানের ক্রু মেম্বারকে তিনি এই অভিযোগ জানান।

দিল্লি পুলিশের এক সিনিয়র পুলিশ অফিসার জানিয়েছেন, ওই নারী দেখতে পান, তার পাশের আসনে বসে অভিযুক্ত ব্যক্তি ট্রাউজারের চেন নামিয়ে হস্তমৈথুন করছেন। তিনি সঙ্গে সঙ্গে বিমানকর্মীদের জানালে অভিযুক্তকে অন্য একটি আসনে সরিয়ে নিয়ে যাওয়া হয়। বিমানের ক্রু মেম্বাররা অভিযুক্ত ব্যক্তিকে আটক করেন। বিমান দিল্লিতে নামতেই অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

বিমান সংস্থা সূত্রের খবর, অভিযুক্ত ব্যক্তিকে হাতেনাতে ধরে ফেলার পর তাকে শৌচাগারে গিয়ে নিজেকে পরিষ্কার হয়ে আসতে নির্দেশ দেন বিমানকর্মীরা। পরের দুই ঘন্টা তার ওপর কড়া নজরদারি রাখা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪(এ) ধারায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। তার বিরুদ্ধে সহযাত্রী নারীর সম্মানহানির অভিযোগে মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here