বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকুলিন, সাবধান করেছিলেন সালমান

0
75

মুম্বাই প্রতিনিধি : সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটির আর্থিক প্রতারণা মামলার সঙ্গে জড়িয়ে পড়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। আর তাই তাঁকে নিয়ে প্রায়ই কোনো না কোনো খবর উঠে আসছে। দিল্লি পুলিশের অপরাধ শাখা (ইওডব্লিউ)-র জেরার মুখে জ্যাকুলিন তাঁর সঙ্গে সুকেশের সম্পর্কের বেশ কিছু তথ্য ফাঁস করেছেন। গত বুধবার ইওডব্লিউর তদন্তকারী কর্মকর্তাদের মুখোমুখি হয়েছিলেন জ্যাকুলিন। আট ঘণ্টা ধরে তাঁকে জেরা করা হয়েছিল। এদিন জিজ্ঞাসাবাদের সময় এই শ্রীলঙ্কান নারী ভেঙে পড়েছিলেন।

শোনা যাচ্ছে জ্যাকুলিন নাকি প্রতারক সুকেশকে বিয়ে করতে চেয়েছিলেন। এমনকি এ ব্যাপারে তাঁর বিশেষ পরিকল্পনা ছিল। দুই বলিউড সুপারস্টার সালমান খান আর অক্ষয় কুমারকে জ্যাকুলিন জানিয়েছিলেন যে তিনি সুকেশকে বিয়ে করতে চান। কিন্তু এই দুই বলিউড তারকাই জ্যাকুলিনকে সুকেশের ব্যাপারে সাবধান করেছিলেন।
ইওডব্লিউর এক কর্মকর্তা জানিয়েছেন যে জ্যাকুলিনকে তাঁর ছায়াছবির দুনিয়ার বন্ধুবান্ধবরা সুকেশের থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু জ্যাকুলিন তাঁদের কোনো কথা কানে তোলেননি। আর সুকেশের সঙ্গে তিনি দেখা সাক্ষাৎ করতেই থাকতেন। আর এই প্রতারকের থেকে দামি দামি উপহার নিতেই থাকতেন জ্যাকুলিন। এদিকে ইডি দাবি করেছে যে জ্যাকুলিন আর সুকেশের এই সম্পর্কের আর্থিক ফায়দা শুধু অভিনেত্রী নন, তাঁর পরিবার আর বন্ধুবান্ধবরাও উঠিয়েছিলেন।
জ্যাকুলিনের কাছে সুকেশ স্বপ্নের রাজকুমারের মতো ছিলেন। শোনা যাচ্ছে, এই বলিউড অভিনেত্রী সুকেশের প্রেমে এতটাই হাবুডুবু খাচ্ছিলেন যে এই প্রতারকের অপরাধ তিনি এড়িয়ে গেছেন। আর জ্যাকুলিন নাকি সবকিছু জেনেও সুকেশের সঙ্গে সম্পর্ক বজায় রেখেছিলেন।
ইওডব্লিউর কমিশনার রবিন্দ্র যাদব এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, ‘জ্যাকুলিন ফার্নান্দেজ সবচেয়ে বড় ভুল করেছেন যে সুকেশের অপরাধের কথা জেনেও তাঁর (সুকেশ) সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন করেননি। কিন্তু নোরা ফতেহি নিজেকে সুকেশের থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন।’

ইওডব্লিউ জ্যাকুলিনের ব্যবস্থাপক প্রশান্তর থেকে এক ডুকাটি সুপারবাইক বাজেয়াপ্ত করেছে। এই বাইকটির মূল্য প্রায় আট লাখ রুপি। প্রশান্তকে এই বাইকটি সুকেশ উপহার দিয়েছিলেন বলে ইওডব্লিউর কর্মকর্তারা জানিয়েছেন।

সালমান ও জ্যাকুলিনকে সর্বশেষ ‘বিক্রান্ত রোনা’র প্রচারণায় দেখা যায়। ছবির প্রযোজক ছিলেন সালমান, জ্যাকুলিন অভিনেত্রী। তাদের পাশে ছবির নায়ক কিচ্চা সুদীপ
সালমান ও জ্যাকুলিনকে সর্বশেষ ‘বিক্রান্ত রোনা’র প্রচারণায় দেখা যায়। ছবির প্রযোজক ছিলেন সালমান, জ্যাকুলিন অভিনেত্রী। তাদের পাশে ছবির নায়ক কিচ্চা সুদীপ ছবি : সংগৃহীত
এদিকে ২০০ কোটির আর্থিক প্রতারণা মামলার সঙ্গে আর এক বলিউড তারকা নোরা ফতেহির নাম বারবার উঠে আসছে। তবে নোরা সুকেশের সঙ্গে কখনো সাক্ষাৎ করেননি বলে জানা গেছে। কিন্তু তিনি সুকেশের সঙ্গে দুইবার হোয়াটসঅ্যাপে কথাবার্তা বলেছিলেন। তাঁদের এই চ্যাটের স্ক্রিনশট ইওডব্লিউর কাছে জমা দিয়েছেন নোরা। নোরার কাজিনের স্বামী মেহবুব ওরফে ববি খানকে জিজ্ঞাসাবাদ করেছে ইওডব্লিউ। ববির নামে সুকেশ বিএমডব্লিউ সিরিজ ফাইভ বুকিং করেছিলেন।

চেন্নাইয়ের এক অনুষ্ঠানে নোরাকে আমন্ত্রণ জানিয়েছিলেন সুকেশ আর তাঁর স্ত্রী নীনা মারিয়া। সুকেশ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। তাই সুকেশের সঙ্গে নোরার সাক্ষাৎ হয়নি। এই অনুষ্ঠানে উপস্থিত থাকার বিনিময়ে লীনা নোরাকে মোটা অঙ্কের টাকা আর বিএমডব্লিউ গাড়ি দিতে চেয়েছিলেন। গত বৃহস্পতিবার ইওডব্লিউর জিজ্ঞাসাবাদের সময় নোরা জানিয়েছেন যে তিনি সুকেশের থেকে বিএমডব্লিউ নিতে চাননি। আর নোরা তাঁর বদলে এই বহুমূল্য গাড়িটি ববিকে দিতে বলেছিলেন।