বেনাপোলের পল্লীতে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

0
226

আশানুর রহমান আশা-বেনাপোল : যশোরের বেনাপোল পোর্ট থানার বুজতলা গ্রামে পারভেজ আলম পলাশ (১৪) নামে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রাতের কোনো এক সময় স্কুলের ছাদে তাকে হত্যা করে পরে মরদেহ নীচে ফেলে রাখা হয় বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের।

মঙ্গলবার সকালে পোর্ট থানা পুলিশ বাহাদুরপুর ইউনিয়নের সোনামুখী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পলাশ বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের ত্রিপুরা পাড়ার তাইজেল হোসেনের ছেলে ও বাহাদুরপুর সোনামুখী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।
মৃতের মা পারভিন খাতুন জানান, তার বাবা বিদেশে থাকেন। সে স্কুল শেষে সোমবার বাড়িতে আসে। এরপর সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকালে খবর পাওয়া যায় স্কুলের মাঠে কারা তাকে মেরে ফেলে রেখেছে।

বাহাদুরপুর সোনামুখী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি জুলফিকার আলী জানান, ওই স্কুলে রাতে নৈশ প্রহরী থাকে। সোমবার রাতে ওই নৈশ প্রহরী কিছু সময়ের জন্য বাড়িতে গিয়েছিল। এ সময়ের মধ্যে এ ঘটনা ঘটে থাকতে পারে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, খবর পাওয়ার পর পরই যশোরের সার্কেল এএসপি মেহেদী ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এবং মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর হাসপাতালে পাঠানো হয়েছে। স্কুলের ছাদ থেকে তাকে হত্যার বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। পুলিশ হত্যাকারীদের শনাক্তের চেস্টা করছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here