“বেনাপোলের মাঠে খেলোয়াড হয়ে ফুটবল খেলে দর্শক মাতালেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়”

0
1322

আরিফুজ্জামান আরিফ : দীর্ঘদিন পর মাঠে নামলেন বাংলাদেশ জাতীয় দলের কৃতি ফুটবলার আরিফ খান জয়।

বেনাপোলে শুক্রবার মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে এসে লোহাগড়া পৌরসভা ফুটবল একাদশের পক্ষে মাঠে নামেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়।

মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ গ্রহন করে চুয়াডাঙ্গা পৌরসভা ও লোহাগড়া পৌরসভা। খেলায় চুয়াডাঙ্গা পৌরসভা ২-০ গোলে লোহাগড়া পৌরসভাকে হারিয়ে চ্যাম্পিয়ানের গৌরব অর্জন করেন।

আরিফ খান জয় যুব ও ক্রীড়া উপ মন্ত্রী হলেও খেলার মঞ্চে তিনি এখনো প্রধান অতিথি হিসাবে বসে থাকতে পারেনি। তাই তিনি উপ মন্ত্রী হয়েও বেনাপোল বলফিল্ড মাঠে নিজেই ফুটবল খেলে এলাকায় ব্যাপক চমক সৃষ্টি করে দর্শকদের মাতিয়েছেন। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত এই খেলায় অর্ধলক্ষাধিক দর্শক মাঠে খেলা উপভোগ করেন।

খেলার প্রথমার্ধে লোহাগড়া পৌরসভা ফুটবল একাদশের হয়ে মাঠে নামেন উপমন্ত্রী সাবেক কৃতি ফুটবলার আরিফ খান জয়। খেলার দ্বিতীয়ার্ধে লোহাগড়া পৌরসভা হয়ে শেষ পর্যন্ত খেলেন। তিনি কোনো গোল না পেলেও তার দল ২-০ গোলে চুয়াডাঙ্গা পৌরসভা ফুটবল একাদশের কাছে হেরে যায়।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ সরকারের  ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী জনাব আরিফ খান জয় এমপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here