বেনাপোলে ইট বহনকারী টলির চাপায় মটরসাইকেল আরোহী নিহত

0
61

আশানুর রহমান আশা বেনাপোল : যশোরের বেনাপোল স্থলবন্দর এলাকায় ইট বহনকারী টলির চাপায় নজরুল ইসলাম (৬৩) নামে এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।
বুধবার (১০ মার্চ) দুপুরে নিজ বাড়ি থেকে রওনা দিয়ে বাজারে আসার পথে বেনাপোল বন্দরের ছোটআঁচড়া মোড় নামক এলাকায় পৌঁছালে এ দূর্ঘটনা ঘটে। এদিকে বাবার মৃত্যুর খবর শুনে ঘটনা স্থলে যাওয়ার সময় সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন নিহতের ছেলে বেনাপোল ইমিগ্রেশন স্বাস্থ্য কেন্দ্রের সহকারী মামুনুর রহমান।
নিহতের ছেলে মামুনুর রহমান ও গ্রামবাসী জানান, ব্যক্তিগত কাজে তিনি বাড়ি থেকে বের হয়ে বেনাপোল বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় বেনাপোল বন্দরের ছোটআঁচড়া মেড়ে পৌঁছালে চৌধুরী ইট ভাটার একটি দ্রæতগামী টলি তাকে চাপা দিলে নজরুল ইসলাম গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। গুরুত্বপূর্ণ এ মহাসড়কে অবাধে মাটি ও ইট বহনকারী যানবাহন চলাচল প্রতিরোধে প্রশাসনের কোন নজরদারী না থাকায় প্রায় এমন দূর্ঘটনায় মানুষ নিহত ও আহতের ঘটনা ঘটছে।

বেনাপোল পোর্টথানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় টলি জব্দ করা হয়েছে। ঘাতক চাকলকে আটকের চেষ্টা চলছে।