বেনাপোলে পরিবহন-প্রাইভেটকার সংঘর্ষে শিশু সহ আহত- ৫

0
131

আশানুর রহমান আশা বেনাপোল : যশোর-বেনাপোল মহাসড়কের দিঘীরপাড় নামক এলাকায় সোহাগ পরিবহন ও একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে শিশু ও প্রাইভেটকারের চালক সহ প্রাইভেট কারে থাকা আরও ৩ জন আরোহী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৬ মার্চ) বিকালে বেনাপোল দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের
সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

তাৎক্ষণিকভাবে পরিচয় পাওয়া আহতরা হলেন, ছোট আঁচড়া গ্রামের তোফাজ্জেল হোসেন (৫৫), তার স্ত্রী জ্যোৎস্না (৫০), কামরুন্নাহার (৪০), এক শিশু ও উক্ত প্রাইভেটকারের চালক।

স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহন ও একটি প্রাইভেটকার দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা ৫ জন আরোহীই আহত হন।
পরে, বেনাপোল ফায়ার সার্ভিস কর্মী আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে যশোর সদর হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তোফাজ্জেল হোসেনের ভাইপো শাহাবুদ্দিন জানান, তার চাচা-চাচীরা সাতক্ষীরা শ্যামনগরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। এসময় দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে পৌঁছালে দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় তার চাচী মারাত্মক আহত হলে প্রথমে তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা আরও খারাপ হলে তাকে যশোর সদর হাসপাতালে নেওয়া হলে, সেখানকার ডাক্তাররা তাকে ঢাকা ইবনেসিনা হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন বলে জানান শাহাবুদ্দিন।