বেনাপোলে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজের বাড়িঘর ভাংচুর

0
97

বেনাপোল সংবাদদাতা : যশোরের বেনাপোলের পল্লীতে মারপিট করে অন্যের দখলকৃত খাস জমি জোরপূর্বক দখল করতে না পেরে নিজের বাড়িঘর ভাংচুর করেছে বলে অভিযোগ উঠেছে।
ঘটনাটি ঘটেছে শনিবার বেলা ১২টার দিকে বেনাপোল পোর্ট থানার মানকিয়া গ্রামে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই গ্রামের মৃত গনির ছেলে ইহান ও তার পরিবার বাড়ির ব্যবহারের পানি জমিতে যাওয়াকে কেন্দ্র করে একই গ্রামের আব্দুর রশিদের ছেলে আজিজুল ইসলাম (৩২) নামে এক যুবককে দেশীয় অস্ত্র দিয়ে মারাত্মক ভাবে আহত করে। আহত আজিজুল বর্তমানে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনার পর ইহান অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেদের ঘরবাড়ি নিজেরাই ভাংচুর করে ৯৯৯ নম্বরে কল করে আইন শৃংখলা বাহিনীকে জানায়। পুলিশ ঘটনাস্থলে এসে আসল ঘটনা জানতে পেরে দু‘পক্ষকেই তাদের নিজ নিজ অভিযোগ থানায় দায়ের করার জন্য পরামর্শ দেন।
এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় ইহান, বাবু ও খাদিজা খাতুনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য কবির মোড়ল বলেন, এমন মারামারি প্রায়ই করে থাকে ইয়ানের পরিবার। অন্যের জমি দখলসহ নানা অপকর্মে জড়িত ওই পরিবারটি।
এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার তদন্তকারী অফিসার এস আই শংকর জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম এবং এলাকাবাসীর কাছ থেকে জানতে পেরেছি ইহান ও তার ছেলে বাবু তারা নিজেরাই তাদের বাড়িঘর ভাংচুর করেছে ও আজিজুলকে মারপিট করেছে। এ বিষয়ে দু‘ পক্ষকেই থানায় অভিযোগ দায়ের করতে বলা হয়েছে।