বেনাপোলে রহমান চেম্বারের এম ডি সাহিদুর রহমান বকুলের গাড়ির চাপায় সিকিউরিটি গার্ড নিহত

0
73

বেনাপোল (যশোর): বেনাপোলে ঈদের দিন মদ্যপ ব্যক্তির পাজেরো গাড়ি চাপায় ফজলুর রহমান (৬৫) নামে বেনাপোল বন্দরের সিকিউরিটি গার্ড নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক গাড়ি চালককে আটক করেছে পোর্ট থানার পুলিশ।

শুক্রবার (১৪ ই মে) রাত ১১ টার সময় বেনাপোল বাজারে রহমান চেম্বারের সামনে এ ঘটনাটি ঘটেছে। নিহত ফজলুর রহমান বেনাপোল পোর্ট থানাধীন শাখারীপোতা গ্রামের মৃত আব্দুল মুজিদ সর্দারের ছেলে।

আটককৃত আসামি বকুল (৪৫) বেনাপোল পৌর এলাকার গাজীপুর গ্রামের মৃত হাজী আতিয়ার রহমানের ছেলে। ও রহমান চেম্বার শপিংমলের চেয়ারম‍্যান শাহিদা রহমান সেতুর স্বামী।

ঘটনাটি ঈদের দিনের রাত্রে হওয়ায় প্রত্যাক্ষদর্শিরা জানান, নিহত ফজলুর রহমান তার কর্মস্থলে যাওয়ার সময় বেনাপোল বাজারে রহমান চেম্বারের সামনে দিয়ে অতিক্রম করলে দ্রুত গতিতে আসা একটি পাজেরো গাড়িতে তাকে পিষে দেয়। এসময় ঘটনা স্থলেই তার মৃত্যু হয় বলে জানান।

আরো জানান, পাজেরো গাড়ি চালক ঘাতক বকুল গাড়ি থেকে নামলে দেখা যায় সে মাতাল অবস্থায় আছে। সে পালাতে গেলে স্থানীয়রা তাকে আটকিয়ে রেখে তাৎক্ষনিক পোর্ট থানা পুলিশকে খবর দেয়। এসময় তাকে আটকিয়ে রাখলে উপস্থিত স্থানীয়দেরকে অকথ‍্য ভাষায় গালিগালাজ করে ও এঘটনাটি টাকায় ঠিক হবে বলে তাদেরকে জানায় বকুল। পরবর্তীতে পুলিশ এসে ঘাতক বকুলকে আটক করে থানায় নিয়ে যায়।

প্রকাশ থাকে যে,অসহায় সিকিউরিটি গার্ডের পরিবারকে বিশেষ মহলের তদবিরে মদ‍্যপ অবস্থায় গাড়ি চালানোর সংবাদ প্রকাশ করে ঘটনাটি ধামা চাপা দেওয়ার পায়তারা চলছে।রহমান চেম্বারের সত্বাধিকারীর ফোনে যোগাযোগ করে সংযোগ না মেলায় বিবৃতি পাওয়া যায়নি।

ঘটনাস্থলে থাকা বেনাপোল পোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মাসনুন বিষয়টি নিশ্চিত করে জানান, ধারনা করা হচ্ছে চালক বকুল ঈদের রাতে মাতাল অবস্থায় গাড়ি চালাচ্ছিলো। ঘটনা স্থল থেকে পাজেরো গাড়ি যাহার নাম্বার ঢাকা মেট‍্রো ঘ ১১-৯৮৬২ ও গাড়ি সহ মালিককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হবে বলে জানান তিনি।