বেনাপোলে ৪৮ ঘন্টার ব্যবধানে ৬২ লাখ টাকার সোয়া ১ কেজি স্বর্ণ সহ পাসপোর্টযাত্রী আটক

0
291

আশানুর রহমান আশা, (বেনাপোল): বেনাপোল চেকপোষ্ট থেকে আবারও ৪৮ ঘন্টার ব্যাবধানে ৬২ লাখ টাকার ১ কেজি ২৫০ গ্রাম স্বর্ণ সহ সেলিম (৫১) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দারা। সোমবার সকাল ৮ টার সময় বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশন ভবনের সামনে থেকে স্বর্ণ সহ তাকে আটক করে।

আটককৃত সেলিম হাওয়ালাদার মুন্সীগঞ্জ জেলার টঙ্গিবাড়ি থানার বলি গ্রামের শামসুল হক হাওলাদেরর ছেলে।তার পাসপোর্ট নং বিএন-০৫৭৯১৮৯।

শুল্ক গোয়েন্দা ইন্সপেক্টর মো: মোতালিব হোসেন জানান তার নেতৃত্বে ইন্সপেক্টর চাঁন মাহমুদ সিপাই মো: ইমাম হোসেন ও জাহাঙ্গীর আলম গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল চেকপোষ্ট কাস্টমস ও ইমিগ্রেশন ভবনের ভিতর থেকে স্বর্ণ পাচারকারি সেলিমকে নিয়ে তল্লাশি করে তার পায়ের জুতার ভিতর বিশেষ কায়দায় লোকানো থাকা ১ কেজি ওজনের একটি ১০০ গ্রামের ২ টি ও ৫০ গ্রামের ২টি স্বর্নের বার উদ্ধার করা হয়। যার ওজন ১ কেজি ২৫০ গ্রাম এবং আনুমানিক মুল্য ৬২ লাখ টাকা বলে তিনি জানান।
আটকৃত সেলিম জানান, সে ঢাকা থেকে স্বর্ণ ক্রয় করে ভারতের বড়বাজারে বিক্রি করে থাকে। প্রতি ভরি স্বর্নে বাংলাদেশী টাকার ৭৫০ টাকা লাভ করে বলে সে উপস্থিত সাংবাদিক বিজিবি কাস্টমস ও ইমিগ্রেশন পুলিশকে জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here