বেনাপোলে ৭৬ কেজি গাজা উদ্ধার।। আসামী পলাতক

0
68

বেনাপোল প্রতিনিধিঃবেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর সীমান্তের সুমন হোসেন ও বকুল মিয়ার বাড়ি থেকে ৭৬ কেজি গাজা উদ্ধার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার বেলা সাড়ে ১২ টা থেকে বেলা ১.৩০ পর্যন্ত অভিযান চালিয়ে ভারত থেকে আসা গাঁজার এ চালানটি উদ্ধার করে। এসময় কাউকে আটক করতে না পারলেও দুই জনকে পলাতক আসামী দেখানো হয়েছে।আসামীরা হলো রঘুনাথপুর গ্রামের আলীকদর এর ছেলে সুমন হোসেন ও সরবাংহুদা গ্রামের মিষ্টার এর ছেলে বকুল মিয়া। ৪৯ বিজিবি অধিনায়ক লে, কর্নেল সেলিম রেজা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

তথ্যমতে, পলাতক আসামী সুমন হোসেন এর রান্নাঘর থেকে ৪০ কেজি এবং বকুল মিয়ার বাড়ির কবুতরের ঘর থেকে ৩৬ কেজি গাজা উদ্ধার হয়। গাজা উদ্ধার করেন রঘুনাথপুর ক্যাম্পের নায়েক সুবেদার দেলোয়ার হোসেন ও হাবিলদার শান্তি মিয়ার নেতুত্বে বিজিবি সদস্যবৃন্দ। উদ্ধারকৃত গাজার বাজার মুল্য ২ লাখ ৬৬ হাজার টাকা।
অসম‌র্থিত এক‌টি সুত্র জানায় গাজার এ চালান‌টির সা‌থে সরবাংহুদার আ‌নোয়া‌রের ছে‌লে বিল্লাল ও রঘুনাথপুর গ্রা‌মের সিরাজ এর ছে‌লে ফরহাদ হো‌সেন জ‌ড়িত থাক‌তে পা‌রে।

এব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মাদক মামলা দায়ের হয়েছে। থানার দায়িত্বরত কর্মকর্তা এ এস আই আলমগীর হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।