বেনাপোল কাস্টমস হাউজের এক সহকারী রাজস্ব কর্মকর্তা নগদ ২৫ লাখ টাকা সহ আটক

0
71

বেনাপোল সংবাদদাতা : গত বৃহস্পতিবার সকালে যশোর বিমানবন্দরে মুকুল হোসেন নামে এক রাজস্ব কর্মকর্তাকে আটক করে একটি বিশেষ গোয়েন্দা সংস্থা। এ সময় তার কাছে নগদ ২৫ লাখ টাকা পাওয়া যায়। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা সংস্থাটি তাদের হেফাজতে নেয়।ওই গোয়েন্দা সংস্থার একটি সূত্র , বিষয়টি নিশ্চিত করেছে।সে বেনাপোল কাষ্টমস হাউজে কর্মরত আছে।

এ ছাড়া বেনাপোল কাস্টমস অফিসে কর্মরত একজন কর্মকর্তাও বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কী পরিমাণ টাকাসহ মুকুল হোসেন আটক হয়েছেন- তা তিনি জানাতে পারেননি।

সূত্রে জানা গেছে,বৃহস্পতিবার সকালে মুকুল হোসেন ঢাকার উদ্দেশে যশোর বিমানবন্দরে আসেন। সেখান থেকে একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশে রওনা দেওয়ার কথা তার।কিন্তু ওই গোয়েন্দা সংস্থার সদস্যরা আগে থেকেই ‘টাকা পাচারের’ খবর পেয়ে বিমানবন্দরে অবস্থান নেন। মুকুল বিমানবন্দরে আসার পর তাকে ২৫ লাখ টাকাসহ আটক করা হয়। পরে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য মুকুলকে ঢাকায় নিয়ে আসা হয়েছে। ঢাকায় তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওই সূত্র আরও জানায়, ঢাকায় জিজ্ঞাসাবাদ শেষে আজ রাতেই মুকুলকে প্রথমে যশোরে এবং পরে বেনাপোলে ফিরিয়ে নেওয়া হবে। মুকুল হোসেনের বাড়ি টাঙ্গাইলে বলে জানা গেছে।