বেনাপোল চেকপোষ্ট ভক্তের মোবাইল ছুড়ে ফেললেন সাকিব-আল-হাসান

0
200

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসানকে সামনে দেখে ভক্তদের আবেগপ্রবণ হওয়া অস্বাভাবিক কিছু নয়। সেইরকম আবেগপ্রবণ হয়ে পড়েছিল তার এক ভক্ত।বেনাপোল চেকপোস্টে সাকিব আল হাসানকে দিকে সেক্টর নামে এক ভক্ত দৌড়ে তার সাথে সেলফি তুলতে যাই কিন্তু উগ্র মেজাজের সাকিব আল হাসান ভক্তের মোবাইল ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।
ঘটনাটি ঘটেছে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশনে।
বৃহস্পতিবার দুপুরে সাকিব-আল-হাসান ভারতে যাওয়ার উদ্দেশ্যে বেনাপোল আসেন।বেনাপোল আসার পর তিনি বেনাপোল শুল্কভবনের কমিশনার আজিজুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।পরে তিনি বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে যাওয়ার সময় তারই এক ভক্ত দৌড়ে সেলফি তুলতে যান। এ সময় সাকিব আল হাসান তার কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন।
সাকিব ভক্ত বেনাপোলের মোহাম্মদ সেক্টরের কাছে কি ঘটনা ঘটেছে সেটা জানতে চাইলে বলেন,আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। সামনা সামনি কখনো দেখিনি। বেনাপোল চেকপোস্ট দেখে নিজেকে আর সামলাতে পারিনি।
তার সাথে এক সেলফি চাওয়া কি আমার অপরাধ? তিনি আমার ফোনটি উগ্র মেজাজে কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন। এতে আমার ফোনটি ভেঙে নষ্ট হয়ে গেছে।
এই ঘটনায় বেনাপোলে সাকিব প্রেমী মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশনের ওসি আহসান হাবীব জানান,বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান এক বিশেষ কাজে ভারতে যাচ্ছেন। কাল শুক্রবার নভেম্বর( ১৩)আবার তিনি বেনাপোল হয়ে দেশে ফিরে আসবেন ।তবে বেনাপোল এক অপ্রীতিকর ঘটনা ঘটে গেছে। কোন উত্তেজনা সৃষ্টি না হলে সাকিব হাসানের বিরুদ্ধে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি।
এ সময় স্থানীয় গণমাধ্যমকর্মী ও ক্রিকেট ভক্তরা উপস্থিত থাকলেও তিনি তাদের সাথে কোনো কথা বলতে রাজি হননি৷
সীমান্ত পেরুনোর পর পেট্রাপোল চেকপোষ্টে সাকিব আল হাসান ও ভারতের কলকাতার এমএলএ পরেশ পাল এর সাথে কথা বলতে দেখা যায় ।#