বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে সনি সভাপতি ও আজিম সাধারণ সম্পাদক

0
407

বেনাপোল থেকেঃ বন্দরনগরীর দ্বিতীয় বৃহত্তম ব্যবসায়ী সংগঠন বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির’ ত্রিবার্ষিক নির্বাচনে আতিকুজ্জামান সনি সভাপতি ও আজিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শনিবার সকাল থেকে শান্তিপূর্ণ ভাবে ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৫২৭ জন ভোটারের মধ্যে ৪৯০জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব শাহাদত হোসেন বলেন, নির্বাচনে দুটি প্যানেলে ২২জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। এই নির্বাচনে সমমনা পরিষদের ব্যানারে ‘সনি-রিপন পরিষদ’ থেকে সভাপতিসহ ৮ জন ও ঐক্য পরিষদের ব্যানারে ‘রবি-আজিম পরিষদ’ থেকে সাধারন সম্পাদকসহ ৩জন বিজয়ী হয়েছেন।
‘সনি-রিপন পরিষদ’ থেকে বিজয়ীরা হলেন, সভাপতি আতিকুজ্জামান সনি, সহ-সভাপতি ইদ্রিস আলী (ইদু), মশিয়ার রহমান, যুগ্ন-সাধারন সম্পাদক খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান (সুমন), পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম রিপন ও কার্যকরী সদস্য রাজু আহম্মেদ।
অপরদিকে ‘রবি-আজিম পরিষদ’ থেকে বিজয়ীরা হলেন, সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজি, অর্থ সম্পাদক মুছা করিম ও কার্যকরী সদস্য আহসান হাবিব।