বেনাপোল বন্দর এলাকায় মাটির নিচ থেকে উদ্ধার হলো তাজা ১৮ টি বোমা

0
89

বেনাপোল সংবাদদাতা : আবারও শান্ত বেনাপোলকে অশান্ত করার জন্য সন্ত্রাসীদের মজুদ রাখা বোমা উদ্ধার হয়েছে। বেনাপোল বন্দর এলাকার ২২ নং এর সামনের একটি ঘর থেকে যশোর র‌্যাব দুটি বালতিতে মজুদ রাখা ১৮ টি তাজা বোমা উদ্ধার করে। তবে ওই বোমাগুলি মাটির নিচে পুতে রাখা হয়েছিল। বোমা উদ্ধারের ঘটনায় আবারও এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

শনিবার বিকাল ৪ ঘটিকার সময় বেনাপোল বন্দরের ৮৯১ হ্যান্ডলিংক শ্রমিক ইউনিয়নের পিছনে একটি ঘর থেকে বোমাগুলি উদ্ধার করা হয়। তবে ওই ঘরটি ব্যবহার করত বাদল নামে বেনাপোল বন্দরের লেবার সর্দার বলে এমনটি জানিয়েছেন র‌্যাব।

নাম প্রকাশ না করার শর্তে জনৈক এক ব্যক্তি বলেন ওই ঘরটিতে সকাল থেকে র‌্যাব বোমার খবর পেয়ে পাহারায় ছিল। তারা বোমা নিস্ক্রিয় করার টিম এনে বেলা ৪ টার দিকে মাটির নীচে পুতে রাখা বোমগুলি উদ্ধার করা হয়। এটা রাজনৈতিক ফায়দা আদায় এর জন্য কোন অসৎ চক্র এমন কাজ করে থাকতে পারে বলে তিনি জানান।

যশোর র‌্যাব -৬ এর কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন বলেন গোপন সংবাদ এর ভিত্তিতে ৮৯১ শ্রমিক ইউনিয়ন এর পিছনে একটি ঘর থেকে মাটির নিচে পুতে রাখা দুটি বালতিতে থাকা ১৮ টি শক্তিশালী তাজা বোমা উদ্ধার করা হয়েছে। ওই ঘরটি বাদল নামে একজন লেবার সর্দার ব্যবহার করত। বাদল এর নামে মামলা দিয়ে বোমাগুলি বেনাপোল পোর্ট থানায় জমা করা হবে। তিনি আরো বলেন, বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে বোমা গুলি কারা কি উদ্দেশ্য সেখানে মজুদ রেখেছে।