বেনাপোল সিমান্তে পৃথক অভিযানে ফেনসিডিল গাজা ও চন্দন কাঠ সহ আটক ২

0
200

বেনাপোল প্রতিনিধিঃবেনাপোলে পৃথক অভিযানে ভারত থেকে পাচার করে আনা ফেনসিডিল, গাঁজা ও চন্দন কাঠ সহ দুইজনকে আটক করেছে পুলিশ। সোমবার সকাল ৯ টার সময় সীমান্ত গ্রাম সাদিপুর ব্রীজের পাশ থেকে ৪ কেজি গাজাঁ ও ২৪০ বোতল ফেনসিডিল সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। অপরদিকে রোববার রাত ১০ টার সময় বেনাপোল এর চোরাচালানি ঘাট হিসাবে পরিচিত পুটখালী থেকে একজনকে সাড়ে ১৭ কেজি চন্দন কাঠ সহ আটক করে পোর্ট থানা পুলিশ।

আটককৃতরা হলো বেনাপোল পৌরসভার বড়আঁচড়া গ্রামের আব্দুল মুজিদ এর ছেলে ফয়সাল হোসেন (১৯)ও থানার পুটখালী উত্তরপাড়ার রুহুল আমিনের ছেলে তরিকুল ইসলাম (২৬)।

বেনাপোল পোর্ট থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি মামুন খানের নেতৃত্বে সাদিপুর সীমান্তে অভিযান চালিয়ে ৪ কেজি ফেনসিডিল ও ২৪০ বোতল ফেনসিডিল সহ ফয়সাল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। ওই সময় তার সাথে থাকা আরো দুই জন মাদক চোরাচালানি পালিয়ে যায়। তাদের নামেও মামলা হবে। তবে এখন তাদের নাম বলা যাবে না। অপরদিকে থানার সেকেন্ড অফিসার এস আই মাসনুন পুটখালী গ্রামে অভিযান চালিয়ে সাড়ে ১৭ কেজি চন্দন কাঠ সহ তরিকুল নামে এক চোরাচালানীকে আটক করে।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃতদের নামে মাদক ও চোরাচালানি মামলা দিয়ে যশোর জেল হাজতে পাঠানো হবে। তবে মাদক পাচার এর সাথে জড়িত আরো দুই জনের নামে মামলা হবে। আসামিদের আটক করার জন্য আপাতত নাম বলা যাবে না।