“ব্রাইটার্স সোসাইটি অব বাংলাদেশ-যশোর ব্রাঞ্চ এর সপ্তাহব্যাপী ইফতার বিতরণ”

0
294

সংবাদ বিজ্ঞপ্তি : সপ্তাহব্যাপী ইফতার বিতরণ কর্মসূচির চতুর্থ দিনের বিতরণ সম্পন্ন করলো ব্রাইটার্স সোসাইটি অব বাংলাদেশ-যশোর ব্রাঞ্চ।
যাদের নেই ঘর-বাড়ি, রান্না করে খাওয়ার মতো সামর্থ্য নেই, এমন নির্দিষ্ট মানুষকে দৈনিক ইফতারের চিন্তা থেকে মুক্ত করতে ব্রাইটার্স সোসাইটি অব বাংলাদেশ-যশোর ব্রাঞ্চ আয়োজন করেছে সপ্তাহব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি। রান্না করা খাবার প্রতিদিন ইফতারের পূর্ব মূহুর্তে তাদের হাতে পৌছে দিচ্ছে ব্রাইটার্স সোসাইটি অব বাংলাদেশ-যশোর ব্রাঞ্চ এর স্বেচ্ছাসেবক দল।

ইতোমধ্যে তারা যশোরের বিভিন্ন স্থানে প্রায় ২০টি পরিবারের মাঝে ১সপ্তাহের খাদ্যসামগ্রীও বিতরণ করেছে!!
২০১৮ থেকে যাত্রা শুরু করে এখন পর্যন্ত তারা বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে আসছে!! এছাড়া ব্রাইটার্স সোসাইটি অব বাংলাদেশ করোনা পরিস্থিতে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে চালু করেছে ওয়েব মেডিকেশন সেবা, যার মাধ্যমে রোগীরা ঘরে বসেই পাচ্ছে চিকিৎসা সেবা।
আয়োজন সফল করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন- আসিফ মাহমুদ আলিফ, ফাহিম অনিক, জিসান, মো আবু তালহা, মুসফিকুর রহমান, রিফাত, জামান,সামিউল আযম, নোশিন নাওয়ার, হাসিবুর রহমান, জিএম মুস্তাফিজুর রহমান, আরিক উজ জামান, নোশিন নাওয়ার, মাশরুবা রহমান,অদ্বিতীয়া অর্চি, আকাশ ইউসুফজাই, শোয়েব হাসান, রহমত রোহানি হিমু, তাপস কুমার, আহমেদ সিয়াম।