ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে থাকছেন না নেইমার

0
276

ক্রীড়া ডেস্ক : প্রীতি ম্যাচে আগামী ৯ জুন মুখোমুখি হবে ব্রাজিল ও আর্জেন্টিনা। আর সেই লড়াইয়েই মেসি-নেইমার মহারণের অপেক্ষায় ছিল ফুটবল বিশ্ব। সবাইকে চমকে দিয়েই আসন্ন ওই ম্যাচের জন্য নেইমারকে ছাড়া স্কোয়াড ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে।

 

অস্ট্রেলিয়ায় বেশ কিছু প্রীতি ম্যাচ খেলবে নেইমারের দল। সেখানেই আর্জেন্টিনার মুখোমুখি হবে বিশ্বকাপ নিশ্চিত করা ব্রাজিল। মূলত তারকাদের বিশ্রামে দিতেই এমনটি করেছেন কোচ তিতে। তার ভাষায়, ‘ব্রাজিল দলের জন্য ভালো এমন কিছু করাটাই শ্রেয়। তাই আমাদের কয়েকজনকে বসিয়ে রাখা হচ্ছে। তবে আর্জেন্টিনার বিপক্ষে প্রীতি ম্যাচ বলে কথা।’
শুধু নেইমারই নন, রাখা হয়নি দানি আলভেস, মার্সেলো ও রবার্তো ফিরমিনোকে। তবে ফিরেছেন কৌতিনিয়ো, দাভিদ লুইস ও থিয়াগো সিলভা।
এদিকে ব্রাজিল দলে নেইমার না থাকলেও লিওনেল মেসিকে রেখেই শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা। যদিও এখনও কোচহীন অবস্থায় রয়েছে সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা। তবে ধারণা করা হচ্ছে সামপাওলিকে শিগগিরই নিয়োগ দেওয়া হবে।

ব্রাজিল স্কোয়াড:

গোলকিপার : দিয়েগো আলভেস, ওয়েভারতন, এদারসন।
ডিফেন্ডার : অ্যালেক্স সান্দ্রো, ফাগনার, ফিলিপে লুইস, মার্সেলো, রাফিনহা, দাভিদ লুইস, গিল, জেমারসন, রদ্রিগো কায়ো, থিয়াগো সিলভা।
মিডফিল্ডার : ফার্নান্দিনহো, গিউলিয়ানো, লুকাস লিমা, পলিনহো, কৌতিনিয়ো, আগুস্তো, রদ্রিগুইনহো, উইলিয়ান
ফরোয়ার্ড : ডিয়েগো সৌসা, ডগলাস কস্তা, গ্যাব্রিয়েল হেসুস, তাইসন।

আর্জেন্টিনা স্কোয়াড :

গোলরক্ষক : নাহুয়েল গুজমান, সের্হিয়ো রোমেরো, গেরোনিমো রুয়ি;
ডিফেন্ডার : হাভিয়ের মাসচেরানো, এমানুয়েল মামানা, গ্যাব্রিয়েল মেরকাদো, নিকোলাস ওতামেন্দি, গ্যাবরিয়েল মেরকাদো।
মিডফিল্ডার : এদুয়ারো সালভিও, লুকাস বিগলিয়া, এভার বানেগা, মানুয়েল লানসিনি, লিওনার্দো পারেদেস, গুইদো রদ্রিগেস।
ফরোয়ার্ড : কোরেয়া, লিওনেল মেসি, গনসালো হিগুয়েইন, আলেহান্দো দারিও গোমেস, মাউরো ইকারদি, আনহেল দি মারিয়া, পাউলো দিবালা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here