বড় রানের টার্গেটে সহজ জয় দিল্লির

0
225

ক্রীড়া ডেক্স : আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলস ৭ উইকেটে হারিয়ে দিল গুজরাট লায়ন্সকে। ফিরোজ শা কোটলায় দিল্লির জয়ের নায়ক ঋষভ পন্থ। তিনি ৯৭ রান করলেন। এই জয়ের ফলে ১০ ম্যাচে ৮ পয়েন্ট হল দিল্লির। তারা রইল পয়েন্ট তালিকায় ৬ নম্বরে। গুজরাট ১১ ম্যাচ খেলে পড়ে রইল ৬ পয়েন্টে। পয়েন্ট তালিকায় তারা ৭ নম্বরে।

শুরুতে ব্যাট করে গুজরাট লায়ন্স তুলেছিল ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৮ রান। অধিনায়ক সুরেশ রায়না সর্বোচ্চ ৭৭ রান করেন। তার ৪৩ বলের ইনিংসে ছিল ৫টি চার ও ৪টি ছয়। দীনেশ কার্তিক করেন ৩৪ বলে ৬৫ রান। তিনি মেরেছেন ৫টি চার ও ৫টি ছয়। অ্যারন ফিঞ্চ করেন ১৯ বলে ২৭। রায়না–কার্তিক তৃতীয় উইকেটে ১৩৩ রান যোগ করেন। দিল্লি ডেয়ারডেভিলসের পক্ষে কাগিসো রাবাডা এবং প্যাট কামিন্স ২টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে দিল্লির হয়ে সঞ্জু স্যামসন ৩১ বলে ৬১ রান করেন। তার ইনিংসে ছিল ৭টি ছয়। ঋষভ পন্থ করলেন ৪৩ বলে ৯৭। তিনি মেরেছেন ৬টি চার ও ৯টি ছয়। সঞ্জু–ঋষভ দ্বিতীয় উইকেটে যোগ করেন ১৪৩ রান। খেলা শেষ করেন শ্রেয়াস আইয়ার (১৪‌)‌ও কোরে অ্যান্ডারসন (‌১৮)‌। মাত্র ১৭.‌৩ ওভারেই ৩ উইকেটের বদলে ২১৪ তুলে ম্যাচ জিতে নেয় দিল্লি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here