ভালুকায় বিস্ফোরণে দগ্ধ কেউ বাঁচল না

0
430

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের ভালুকায় বিস্ফোরণে দগ্ধ বিশ্ববিদ্যালয় ছাত্র দীপ্ত সরকারও চলে গেলেন না ফেরার দেশে। আজ শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। ওই বিস্ফোরণের ঘটনায় দীপ্তকে নিয়ে চার বন্ধুই মারা গেলেন।
ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া আমাদের সময়কে এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে গতকাল দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাফিজুর রহমান (২৪)।দীপ্ত সরকার (২৩) মাগুরার শালিখা উপজেলার দীঘল গ্রামের নারায়ণ সরকারের ছেলে। বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, দীপ্তর শ্বাসনালীসহ শরীরের ৫৮ শতাংশ পুড়ে গিয়েছিল।
গত শনিবার দিবাগত রাত ১২টার দিকে ভালুকার জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকার আর এস টাওয়ার নামের একটি ছয়তলা ভবনের তৃতীয় তলায় ভয়াবহ বিস্ফোরণে ওই বাসার কাচ, পার্টিশন ও দুটি দেয়াল চুরমার হয়ে যায়। এতে তাওহীদুল ইসলাম তপু নামে ২৪ বছর বয়সী এক যুবক ঘটনাস্থলেই নিহত হন। আহত হন বাকি তিন বাসিন্দা। হতাহত চারজনই খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের শিক্ষার্থী। একটি টেক্সটাইল মিলে ইন্টার্ন করতে ভালুকায় এসে গত ১০ মার্চ ওই বাসা এক মাসের জন্য ভাড়া নিয়েছিলেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here