ভালোবাসার মানুষের পা-ও টিপে দেন অঙ্কুশ!

0
40

জলসা ডেস্ক : টালিউডের জনপ্রিয় দুই তারকা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। পর্দায় তারা জুটি বেঁধেছেন। তবে বাস্তব জীবনে আরও অনেক আগে থেকেই জুটি তারা। দীর্ঘ দিন ধরেই প্রেম করেন এ যুগল। শুধু প্রেম নয়, একসঙ্গে বসবাসও করেন তারা।

বসবাসের প্রসঙ্গ যখন আসল, অনেকে হয়ত ভাবছেন বাড়ির সব কাজ ঐন্দ্রিলাই করেন। অঙ্কুশ হয়ত মাঝেমধ্যে একটু-আধটু সহযোগিতা করেন। কিন্তু সম্প্রতি প্রকাশ্যে আসা এক ভিডিওতে দেখা গেল সম্পূর্ণ ভিন্ন চিত্র। ঐন্দ্রিলা নন, বাড়ির সমস্ত কাজ করেন অঙ্কুশ নিজেই। এমনকি রাতে প্রেমিকার পা পর্যন্ত টিপে দিতে হয় তাকে!

শুনে নিশ্চয়ই অবাক হচ্ছেন? আসলে এমনটা দেখা গেছে একটি মজাদার প্রচারণামূলক ভিডিওটি। যেটা অঙ্কুশ ও ঐন্দ্রিলা মিলে তৈরি করেছেন অঙ্কুশের নতুন সিনেমা ‘এফআইআর’-এর মুক্তি উপলক্ষে।

ভিডিওতে দেখা যায়, বাইরে সাহসী পুলিশ অফিসার অঙ্কুশ। তবে বাড়িতে ঢোকার পরই তার পিস্তল চলে যায় ঐন্দ্রিলার কাছে। আর সেই পিস্তল ঠেকিয়েই অঙ্কুশকে দিয়ে সমস্ত কাজ করান অভিনেত্রী। বাসন মাজা, ঘর মোছা, সবজি কাটা সবই করছেন অঙ্কুশ। কাজ করে ক্লান্ত হয়ে যখন ঘুমাতে যান, তখনও নিস্তার নেই। বন্দুকের নলের নিচে থাকায় না ঘুমিয়ে সঙ্গীর পা টিপতে হয় তাকে।

অঙ্কুশ জানান, ‘এফআইআর’ সিনেমায় ঐন্দ্রিলা অভিনয় করেননি। তবে এই প্রমোশনাল ভিডিওর মাধ্যমে তিনিও যুক্ত হলেন। কদিন আগে আরেকটি ভিডিওর মাধ্যমে ঐন্দ্রিলার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অঙ্কুশ। অবশ্য সেখানে তিনি ধন্যবাদ জানাতে গিয়ে প্রেমিকার গালে জোর করে উপর্যুপরি চুমু খান।

উল্লেখ্য, ‘এফআইআর’ সিনেমাটি নির্মাণ করেছেন জয়দীপ মুখার্জি। এখানে অঙ্কুশের সঙ্গে আরও অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত, অরিন্দম চক্রবর্তী প্রমুখ। আগামী ১০ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।