ভালোবাসা দিবসে ইমরানের নতুন মিউজিক ভিডিও

0
284

নিজস্ব প্রতিবেদক : ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ হয়েছে সেরাকন্ঠ খ্যাত যশোরের সংগীতশিল্পী ইমরান খন্দকারের নতুন ভিডিও। ‘একটু ভালোবাসিস’ শিরোনামের এই গানটি লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী। ‘বন্ধু তুই যদি পারিস/ আমায় একটু ভালোবাসিস/আমার ভিতর বাহির পুড়ে যখন/ দয়া করে কাছে থাকিস/বন্ধু তুই যদি পারিস/আমায় একটু ভালোবাসিস’ এমন কথায় গানটি গাওয়ার পাশাপাশি সুর করেছেন শিল্পী নিজেই ও সংগীতায়োজন করেছেন সুজন আরিফ। বৃহস্পতিবার বিকেল ৪টায় এই শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে গানটি।
নতুন গান প্রকাশ সম্পর্কে ইমরান খন্দকার বলেন, এ বছর আমার বেশ কয়েকটি মৌলিক গান প্রকাশ হবে যার মধ্যে এই গানটি অন্যতম। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে। ভিডিওটি ইমরান খন্দকারের ইউটিউব চ্যানেলে দেখা যাবে। এছাড়াও শ্রোতারা শুনতে পারবেন জিপি মিউজিক, বাংলালিংক ভাইব অ্যাপ ও অন্যান্য ডিজিটাল প্লাটফর্মে।
উল্লেখ্য, ২০১৪ সালে চ্যানেল আই আয়োজিত সেরাকণ্ঠ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম সবার নজর কাড়েন ফোক ঘরানার তরুণ কণ্ঠশিল্পী ইমরান খন্দকার। এরপর ২০১৬ সালে প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম ‘সাদাকালো দুঃখ’। এ অ্যালবামটি বেশ প্রশংসা কুড়ায়। এরপর থেকে তিনি নিয়মিত গান করে চলেছেন।