ভুল অপারেশন করে অঙ্গহানি, ডাক্তার গ্রেফতার

0
312

ম্যাগপাই নিইজ ডেক্স : বগুড়ায় ভুল অপারেশন করে শারীরিকভাবে অঙ্গহানি করার অভিযোগে বগুড়া সদর থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় আজ বিকেলে পুলিশ এক চিকিৎসককে গ্রেফতার করেছে।

বগুড়া সদর থানার অভিযোগ সূত্রে জানা যায়, জয়পুরহাট জেলার আক্কেলপুর থানাধীন কাশিরা গ্রামের প্রবাসী তছলিম দেওয়ানের স্ত্রী নাছিমা বেগম গত মাসের ৮ই এপ্রিল বগুড়া শহরের পালশা খন্দকারপাড়া গ্যাদা সরকারের পুত্র জুয়েলের মিথ্যা প্ররোচনায় পড়ে ক্লিনিকে চিকিৎসা নিতে যায়।

পরে প্রতারনার অভিযোগে ডাক্তার ও নার্স সেজে ভুল অপারেশনের মাধ্যমে নাছিমার শরীর থেকে গর্ভাশয় কেটে ফেলেন। ফলে নাছিমা সন্তান ধারনে অক্ষম হয়ে পড়ে। বিষয়টি অন্য অভিজ্ঞ ডাক্তারে স্মরনাপন্ন হলে ঘটনার সতত্যা ধরা পড়ে। এ ঘটনার সুষ্ঠ বিচারের দাবিতে আজ বিকালে নাছিমা বগুড়া সদর থানায় ৮ জনকে আসামী করে অভিযোগ দায়ের করে। আসামীরা হলো, পালশা খন্দকার পাড়ার গ্যাদা সরকারের পুত্র জুয়েল সরকার (৩৮), ক্লিনিকের মালিক মো. রেজাউল করিম (৪৫), ম্যানেজার এ্যাপোলো (৪৫), ডা. আশিষ কুমার, ডা. মানবেন্দ্র পাল নিলয়, ডা. হাবিবুর রহমান হাবিব, নার্স সাথী এবং নার্স শামিমা। এ ঘটনায়  বগুড়া সদর থানা পুলিশ চিকিৎসক আশিষ কুমারকে আটক করেছে। আটককৃত ব্যক্তিসহ আসামীরা সকলেই শহরের কানুছগাড়ি এলাকায় অবস্থিত শাহসুলতান ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সাথে জড়িত।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আসলাম আলী অভিযোগ এবং চিকিৎসক গ্রেফতারের বিষয়ে সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ঘটনার সাথে জড়িত সকল আসামিকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। গ্রেফতারকৃত চিকিৎসক আশীষের কাগজপত্র খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here