মণিরামপুরে আ.লীগের ১৪ বিদ্রোহী প্রার্থীকে স্থায়ী বহিষ্কার

0
72

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: চতুর্থ ধাপে ২৮ নভেম্বর আসন্ন ইউপি নির্বাচনে নৌকার বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় যশোরের মণিরামপুরে ১৪ আওয়ামী লীগ নেতাকে দল থেকে স্থায়ী বহিস্কার করা হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক ফারুক হোসেনের যৌথ স্বাক্ষরিত একটি পত্রে এমনটি জানানো হয়েছে।

স্থায়ী বহিষ্কার হওয়া বিদ্রোহী প্রার্থীরা হলেন, রোহিতা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবু আনছার সরদার, কাশিমনগর ইউনিয়নের আশরাফুল আলম মিন্টু, ভোজগাতী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোড়ল, ঢাকুরিয়া ইউনিয়নের আইয়ুব হোসেন গাজী, হরিদাসকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর কবীর লিটন, খেদাপাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ঝাঁপা ইউনিয়নের স. ম আলাউদ্দিন ও সিরাজুল ইসলাম, চালুয়াহাটি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল হামিদ, খানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, দূর্বাডাঙা ইউনিয়নের মাসুদ পারভেজ এবং কুলটিয়া ইউনিয়নের আদিত্য মণ্ডল ও প্রভাষ ঘোষ।

এরআগে মনোনয়ন প্রত্যাহার করে নৌকার পক্ষে কাজ করার জন্য একাধিক বার তাগিদ দেয়া হয়েছিলো এসব প্রার্থীদের। তারা দলের সিদ্ধান্ত না মেনে প্রার্থীতা বহাল রাখায় দলের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।