মণিরামপুরে কাভার্ড ভ্যানের চাপায় পিতা পুত্রসহ পাঁচ জন নিহত

0
32

নিজস্ব প্রতিবেদক : যশোরের মণিরামপুরে কাভার্ড ভ্যানের চাপায় পাঁচ জন নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার যশোর-মণিরামপুর সড়কের বেগারিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কাভার্ডভ্যানটি রাস্তা ছেড়ে দোকান, হোটেলের মধ্যে ঢুকে গেলে চাপায় এই পাঁচ জন প্রাণ হারান। নিহতদের মধ্যে পিতা পুত্রও রয়েছে। মণিরামপুর থানার ওসি শেখ মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, আজ শুক্রবার (২ ডিসেম্বর) সকাল ৮টার দিকে যশোর থেকে সাতক্ষীরাগামী একটি কাভার্ড ভ্যান যশোর-কেশবপুর সড়কের বেগারিতলা এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় কাভার্ড ভ্যানটি রাস্তার পাশে হোটেল, চায়ের দোকানসহ অন্তত দশটি দোকানে আঘাত করে। এতে চায়ের দোকানে ও হোটেলে নাস্তা করতে আসা এবং পথচারি মিলে পাঁচ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে পিতা পুত্রও রয়েছে। এরা হলেন, মনিরামপুরের ব্যাগারিতলা এলাকার হাবিবুর রহমান (৪৫) ও তার শিশুপুত্র তাওশিদ হোসেন (৭), জয়পুর গ্রামের মমিনের ছেলে জিয়া (৪০), টুনিয়াঘর উত্তরপাড়ার বাবু মীরের ছেলে তহিদুল ইসলাম (৩৫) ও শামছুর রহমানের ছেলে রফিজ মির (৫৮)।

মনিরামপুর থানার ওসি শেখ মো. মনিরুজ্জামান জানান, কাভার্ড ভ্যানটি রাস্তা ছেড়ে অন্তত দশটি দোকানে আঘাত করেছে। এতে পাঁচ জন নিহত হয়েছেন।

ভোজগাতি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, যশোর থেকে একটি কাভার্ডভ্যান কেশবপুরের দিকে যাচ্ছিল। বেগারিতলা বাজারে আসলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাঁচটি দোকানের ওপর দিয়ে চালিয়ে দেয়। এসময় ঘটনাস্থলেই পাঁচজন মারা যায়।