মণিরামপুরে টেকার উল্টে ঘেরে: আহত ১৫

0
50

নিজস্ব প্রতিবেদক : মণিরামপুরে যাত্রীবাহী একটি টেকার নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে মণিরামপুর-ঝিকরগাছা সড়কের জলকর রোহিতা গ্রামে দুর্ঘটনাটি ঘটে।
আহতদের উদ্ধার করে সরকারি হেল্প লাইনে কল করেন স্থানীয়রা। খবর পেয়ে পাঁচজনকে মণিরামপুর হাসপাতালে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা।
তারা হলেন, মণিরামপুরের কাশিপুর গ্রামের আনজুমানারা বেগম (৫০), আমিনপুর গ্রামের আলাউদ্দিন (২৫), পট্টি গ্রামের জামসেদ আলী (৬৪), টেকারের চালক শামিম হোসেন (৪০) ও ঝিকরগাছা উপজেলার পারাসাতপুর গ্রামের আব্দুল মমিন।
উদ্ধারকারী টিটো হোসেন বলেন, ঝিকরগাছা থেকে ১৫-১৬ জন যাত্রী নিয়ে টেকারটি মণিরামপুরে যাচ্ছিল। জলকর রোহিতা এলাকায় লোকমানের চা দোকানের সামনে একটি কাভার্ড ভ্যানকে টপকে সামনে যাওয়ার চেষ্টা করেন চালক। তখন টেকারটি উল্টে রাস্তার পাশের ঘেরে পড়ে যায়।
মণিরামপুর ফায়ার সার্ভিসের লিডার আব্দুল আজিম বলেন, ‘আহতদের অনেকে নিজের মতো চিকিৎসা নিয়েছেন। আমরা পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে এনেছি। জ্ঞান না ফেরায় চালক শামিমকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা জরুরি বিভাগে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।’