মণিরামপুরে মারপিট ও প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তির প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
122

নিজস্ব প্রতিবেদক : মণিরামপুরে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট ও প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তিকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন বাবর আলী। মঙ্গলবার প্রেসক্লাব যশোরে আয়োজিত সংবাদ সম্মেলন তিনি এ দাবি জানান। বাবর আলী মণিরামপুরের ডুমুরখালি গ্রামের বাসিন্দা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, যশোর জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সেক্রেটারি মনিরুজ্জামান মুকুল, ডুমুরখালি গ্রামের আরজান আলী মোল্যা, আবু তালেব, আরশাদ আলী প্রমুখ।

বাবর আলী লিখিত বক্তব্যে উল্লেখ করেছেন, গত ২৬ অক্টোবর সকাল ১০টার দিকে মোটরসাইকেলে বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে প্রধান রাস্তার উপর জলাশয়ের শেওলা রাখায় কাদায় মানুষের চলাচলে অসুবিধা হচ্ছে। এ সময় শেওলা উত্তোলনকারীদের সাথে তিনি কথা বলছিলেন। এরমধ্যে একই গ্রামের বদর সরদারের ছেলে আলামিন হোসেন সশস্ত্র অবস্থায় এসে তাকে মারপিট শুরু করে। বাবর আলী মাটিতে পড়ে গেলে তাকে হত্যার হুমকি দেয়া হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামের নাম ধরে বিভিন্ন প্রকার ব্যঙ্গ ও কটূক্তি করে। বিষয়টি পুলিশকে অবহিত করা হলেও কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। প্রধানমন্ত্রীকে ব্যঙ্গকারী আলামিনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন তিনি।