মণিরামপুরে সড়ক দূর্ঘটনায় আহত মেধাবী ছাত্র মোমিনুর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

0
235

উত্তম চক্রবর্ত্তী, মণিরামপুর (যশোর): মণিরামপুরে সড়ক দূর্ঘটনায় আহত মেধাবী কলেজ ছাত্র মোমিনুর ইসলাম (২০) মৃত্যু হয়েছে। মোমিনুর মঙ্গলবার খুলনার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত মোমিনুর উপজেলার মধুপুর গ্রামের হাদিউজ্জামান হাদুর ছেলে।

 

নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, নিহত মোমিনুর গত ২২ মে ঝিকরগাছা বাজার থেকে মোটর সাইকেল যোগে তার গ্রামের বাড়ী মধুপুর যাচ্ছি। পথিমধ্যে সকাল সাড়ে ১০টার দিকে মুড়াগাছা ঋষিপাড়ার নিকট পৌঁছুলে তার মোটর সাইকেল একটি গাছের সাথে ধাক্কা লাগলে সে গুরুত্বর আহত হন।

 

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থা খারাপ হলে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে ওই দিনই হেলিকপ্টার যোগে তাকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে ইনসেন্টটিভ কেয়ারে রাখা হয়। এরপর গত ৪ জুন রবিবার ঢাকা এ্যাপোলো হাসপাতাল থেকে মোমিনুরকে খুলনা এ্যাপোলোতে স্থানান্তার করা হয়।

 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। বুধবার মধুপুর গ্রামের বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। নিহত মোমিনুর এবার যশোর বিএফ শাহিন কলেজ থেকে এইসএসসি পরীক্ষা দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here