মণিরামপুরে ৪৪ টাকার স্যাভলন ১০০ টাকায় বিক্রি, জরিমানা ১০ হাজার

0
312

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ মণিরামপুরে ৪৪ টাকা মূল্যের স্যাভলন (জীবাণুনাশক) ১০০ টাকায় বিক্রির অভিযোগে এক ওষুধ দোকানিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২ এপ্রিল) দুপুরে মণিরামপুর বাজারের জবেদা ফার্মেসীর মালিক জাহাঙ্গীর হোসেনকে এই জরিমানা করেন আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুফল চন্দ্র গোলদার।
ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী সাইফুল ইসলাম বলেন, উপজেলার চিনাটোলা গ্রামের মঈনুদ্দিন নামে একব্যক্তি শনিবার দুপুরে জবেদা ফার্মেসিতে একটা স্যাভলন কিনতে যান। যার গায়ে ৪৪ টাকা মূল্য লেখা ছিল। কিন্তু দোকানি তার কাছ থেকে ১০০ টাকা মূল্য নেন। বিষয়টি জানতে পেরে ভ্রাম্যমাণ আদালত সেখানে অভিযান পরিচালনা করেন।
পরে ঘটনার সত্যতা পেয়ে দোকানি জাহাঙ্গীর হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করেন আদালত। এদিকে নির্ধারিত স্থান মণিরামপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে স্থানান্তরিত না হয়ে পুরনো কাঁচা বাজারে সবজি বিক্রির অভিযোগে দুপুরে আব্দুর জব্বার নামে এক বিক্রেতাকে এক হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুফল চন্দ্র গোলদার। অভিযানে সেনা, ফায়ার সার্ভিসের কর্মী ও আনসার-ভিডিপি সদস্যরা অংশ নেন।