মনপুরা প্রদর্শনের মধ্যদিয়ে শেষ হলো যশোরের চলচ্চিত্র উৎসব

0
357

নিজস্ব প্রতিবেদক : স্মরণকালের সারাজাগানো এবং দর্শককে সিনেমা হল মুখি করার জনপ্রিয় পূর্ণাঙ্গ চলচ্চিত্র মনপুরা প্রদর্শনের মধ্যদিয়ে শনিবার শেষ হয়েছে যশোর শিল্পকলা একাডেমি মিলনায়তনের ১৬ দিনের চলচ্চিত্র উৎসব। তিন শতাধিক দর্শক উপভোগ করে শেষ দিনের এই চলচ্চিত্র। উৎসবের সমাপনি অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মাহামুদ হাসান বুলু, ফিল্ম সোসায়েটির যুগ্ম আহবায়ক হারুন অর রশিদ, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার হায়দার আলী ও সাজ্জাদ গনি খাঁন রিমন।
এসময় একাডেমির সাধারণ সম্পাদক মাহামুদ হাসান বুলু বলেন উৎসবের এখানে শেষ নয়। আগামীতে অনুষ্ঠিত হবে শিশু চলচ্চিত্র উৎসব। এছাড়াও প্রতিমাসের শেষ বৃহস্পতিবার একাডেমি মিলনায়তনে যে চলচ্চিত্র প্রদর্শন করা হয় সেটা অব্যাহত থাকবে।
‘সবার জন্য চলচ্চিত্র, সবার জন্য শিল্প-সংস্কৃতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ শিল্পকলা একাডেমি দ্বিতীয় বারের মতো দেশব্যাপী শিল্পকলা একাডেমির মাধ্যমে এই চলচ্চিত্র উৎসবের আয়োজন করা হয়। ৬ অক্টোবর থেকে শুরু হওয়া এই উৎসবের প্রথম দিকে দর্শকের উপস্থিতি কম থাকলেও নানা মুখি প্রচার প্রচারনায় এক সময় জমে ওঠে উৎসব। শনিবার পুর্ব ঘোষিত মনপুরা দেখতে বৃষ্টিকে উপেক্ষা করে মিলনায়তনে সমবেত হয় দর্শক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here