মনিরামপুর সমিতির দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
119

নিজস্ব প্রতিবেদক : যশোরস্থ মণিরামপুর কল্যাণ সমিতির উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব স্বপন ভট্টাচার্য্য এমপি, তাঁর সহধর্মীনী বাংলাদেশ মহিলা পরিষদ যশোর জেলা শাখার সুযোগ্য সাধারণ সম্পাদক শ্রীমতি তন্দ্রা ভট্টাচার্য্য এবং তাঁদের একমাত্র পুত্র সুপ্রিয় ভট্টাচার্য্য শুভ করোনাক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন আছেন। তাঁদের রোগমুক্তি কামনায় মণিরামপুর কল্যাণ সমিতি-যশোর গতকাল বৃহস্পতিবার এক দোয়ানুষ্ঠানের আয়োজন করে। উক্ত দোয়ানুষ্ঠানে তাঁদের রোগমুক্তি, সুরক্ষা এবং সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। সে সাথে আরো দোয়া করা হয় সমিতির সাবেক সাধারণ সম্পাদক ক্যান্সারাক্রান্ত জনাব আব্দুল হামিদ সহ সমিতির রোগাক্রান্ত অন্যান্য সদস্যদের জন্য।
বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়- বাংলাদেশদেশ আওয়ামী লীগ যশোর জেলা শাখার সংগ্রামী সাংগঠনিক সম্পাদক এবং সমিতির অন্যতম উপদেষ্টা মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীর সদ্য প্রয়াত শ্রদ্ধেয় মাতা জবেদা বেগমের জন্য। দোয়া করা হয়- সমিতির পৌর প্রতিনিধি সাহিদুজ্জামানের মরহুম পিতার, প্রচার সম্পাদক ফরিদুল ইসলামের মরহুম পিতার জন্য এবং মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃর্ত্যুবরণকারী সমিতির আজীবন সদস্য জামাল উদ্দীনসহ সমিতির মৃর্ত্যুবরণকারী অন্যান্য সদস্যদের জন্য।
আরো স্বাস্থ্য সুরক্ষা ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়- সমিতির জ্যেষ্ঠ উপদেষ্টা বাংলাদেশ আওয়ামী লীগ যশোর জেলা শাখার সংগ্রামী সভাপতি জনাব শহিদুল ইসলাম মিলন, সমিতির আজীবন সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ যশোর জেলা শাখার সুযোগ্য সহসভাপতি মো. আব্দুল মজিদ, সমিতির সভাপতি ডা. এ এইচ এম আব্দুর রউফ, সহসভাপতি এস এম ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক এম আব্দুল গনি সহ সমিতির যারা অসুস্থ্য বা করোনাক্রান্ত হয়েছিলেন তাঁদের জন্য।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি ডা. এ এইচ এম আব্দুর রউফ, দোয়া পরিচালনা করেন সমিতির শ্যামকুড় ইউনিয়ন প্রতিনিধি যশোর জিলা স্কুলের সহকারী শিক্ষক মো. জয়নাল আবেদীন। সমগ্র অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক প্রভাষক এম আব্দুল গনি।