মন্টিনেগ্রোর প্রধানমন্ত্রীর সঙ্গে এ কেমন আচরণ ট্রাম্পের!

0
256

ম্যাগপাই নিউজ ডেস্ক : ব্রাসেলসে বৃহস্পতিবার ন্যাটো সম্মেলনে ভাষণ প্রদানের আগে অদ্ভুত এক কাণ্ড করতে দেখা গেছে ট্রাম্পকে। সম্মেলনে ন্যাটো সদস্যদের সামনেই তিনি মন্টিনেগ্রোর প্রধানমন্ত্রীকে ধাক্কা দিয়ে পেছনে সরিয়ে দিয়ে সামনের জায়গা দখল করেন। মার্কিন ও ব্রিটিশ কয়েকটি গণমাধ্যমের খবরে এমনটি দেখানো হচ্ছে।
সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একসঙ্গে ছবিতোলার জন্য ন্যাটো সদস্যরা একটি জায়গায় দাঁড়াতে যাচ্ছিলেন। এসময় কোনো কারণে ট্রাম্প পেছনে ছিলেন। হঠাৎ তিনি পেছন থেকে আচমকা মন্টিনেগ্রোর প্রধানমন্ত্রী ফিলিপ ভুজনোভিকের কাঁধে হাত দিয়ে তাকে ঠেলে সামনে চলে আসেন। এ ঘটনায় বিস্ময় দেখালেও তাৎক্ষণিক তা সামলে নেন ফিলিপ। তবে ট্রাম্পের চেহারাতে এ নিয়ে কোনো ছাপ তেমন একটা ছিলো না। ইউরোপের ছোট্ট দেশ মন্টিনেগ্রোর প্রধানমন্ত্রীর সঙ্গে এমন কাণ্ড করার পর, ট্রাম্পের দাঁড়ানোর ভঙ্গিই বলে দিচ্ছিলো- এ কারণেই তিনি ট্রাম্প। এমন আচরণ তার কাছে অত্যন্ত স্বাভাবিক।

তবে এ ঘটনায় মার্কিন সংবাদমাধ্যম ইউএস টুডের সঙ্গে আলাপকালে ট্রাম্পের মুখপাত্র শন স্পাইসার বলেন, ‘আমি এ ঘটনার ভিডিওটি এখনো দেখিনি।’ ট্রাম্পের নিন্দুকরা ইচ্ছা করেই এমন ছবি তুলেছে বলেও মন্তব্য করেন তিনি। বিবিসি, ইউএস টুডে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here