মন্ত্রীর প্রকাশ্যে প্রস্রাবের ছবি ভাইরাল, ভারত জুড়ে সমালোচনা

0
265

ম্যাগপাই নিউজ ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিশেষ ‘স্বচ্ছ ভারত’ অভিযানকেই তোয়াক্কা করেন না দেশটির কৃষি মন্ত্রী রাধামোহন সিং। ফলে প্রকাশ্যে প্রস্রাব করতেও তার কোনও আপত্তি নেই। তাই কোন এক দেওয়ালের ধারে দাড়িয়েই প্রস্রাব করলেন তিনি। আর এ ঘটনার ছবি এখন ভাইরাল। মন্ত্রীসহ সোশাল মিডিয়ায় তীব্র সমালোচিত হচ্ছে দেশটির কেন্দ্রীয় সরকার।

ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে, দেওয়ালের ধারে কেন্দ্রীয় কৃষি মন্ত্রী প্রস্রাব করছেন। তাকে পাহারা দিচ্ছেন রক্ষীরা। তবে ছবিটি কোথায় তোলা হয়েছে তা জানা যায়নি। এইটুকু জানা গেছে যে, কোথায় যাওয়ার পথে কৃষিমন্ত্রী গাড়ি থামিয়ে প্রকাশ্যে প্রস্রাব করেন।

উল্লেখ্য, ২০১৫ সাল থেকে ভারতে শুরু হয়েছে ‘স্বচ্ছ ভারত’ অভিযান৷ এর মাধ্যমে পরিচ্ছন্ন দেশ গড়ার বার্তা দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী। দিকে দিকে চলছে তারই প্রচার। কিছু ক্ষেত্রে এসেছে সুফল। কিন্তু কেন্দ্রীয় কৃষিমন্ত্রী এসবের ধার ধারেন না৷ তিনি তাই এই কাজ করলেন।

বিহারের পূর্ব চম্পারণ লোকসভা থেকে নির্বাচিত হয়েছেন কৃষি মন্ত্রী রাধামোহন সিং। তিনি বিহার বিজেপির অন্যতম নেতা। ছিলেন রাষ্ট্রীয় স্বয়ং সেবকের সদস্য।

সূত্র: কলকাতা টোয়েন্টিফোর সেভেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here