মহেশপুরে ৫জন নারীকে জয়ীতা সন্মাননা প্রদান

0
98

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে জয়ীতাদের সম্বর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ৫ জন নারীকে জয়ীতা সন্মাননা দেওয়া হয়
বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্তরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগীতায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা খাতুন হেনা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাইফুল ইসলাম, মহেশপুর পৌর ল্যাব মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম খাইরুল আনাম প্রমুখ।
অনুষ্ঠান শেষে নির্যতনের বিভীশিকা মুছে ফেলে নতুন উদ্দামে জীবন শুরু করায় যে আয়শা বেগম,সফল জননী সাহানা বেগম,শিক্ষা ও চাকুরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী শিরিনারা ইসলাম,অর্থনৈতিক ভাবে শাফল্য অর্জনকারী শাহানারা খাতুন ও সমাজ উন্নয়নে হাসিনা খাতুন হেনা জয়ীতা সম্মাননা পেয়েছেন।