মহেশপুরে তুচ্ছ ঘটনায় প্রতিবেশীকে পিটিয়ে হত্যা

0
118

মহেশপুর প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুরে মফিজুর রহমান (৩২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশিরা। শনিবার ভোরে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মফিজুর রহমান উপজেলার নাটিমা ইউনিয়নের নস্তি গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।।

স্থানীয়রা জানান, প্রতিবেশী ভাটা কামালের রাজহাস মারাকে কেন্দ্র করে ১৯ নভেম্বর (শুক্রবার) রাতে উভয় পরিবারের মাঝে ঝগড়া হয়। মফিজুর সেখানে গিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করেন। এসময় কামাল ও তার পরিবারের লোকজন তাকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সেখানে মফিজুরের অবস্থার অবনতি হলে যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন। রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথেই তার মৃত্যু হয়। উল্লেখ্য ভাটা কামাল বহু আলোচিত যুবলীগ নেতা মোস্তফা হত্যা মামলার আসমী ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাইফুল ইসলাম জানান,২০ নভেম্বর এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৪৬। এবং মামলার এজাহারভূক্ত জাকির নামে একজনকে গ্রেফতারও করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।