মাগুরায় বাস-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত দুই, আহত ২০

0
26

মাগুরা প্রতিনিধি : মাগুরা মহম্মদপুরে কানুটিয়া নামক স্থানে যাত্রীবাহী বাস ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন নিহত এবং আহত হয়েছে কমবেশি অন্ততপক্ষে ২০ জন।

আজ রবিবার (০৩ এপ্রিল ২০২২) দুপরে এ দুর্ঘটনা সংঘঠিত হয়। আহতদের মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের একজন মহম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের আউনাড়া গ্রামের রাব্বি (২২) ও একই উপজেলার ভাবনপাড়া গ্রামের বাসিন্দা জসিম উদ্দিন (২৬) বলে জানা গেছে।

ঘটনাস্থল থেকে স্থানীয়দের মাধ্যমে জানা গেছে- এমপি ক্লাসিক পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস মাগুরা থেকে মহম্মদপুরের দিকে যাচ্ছিলো। দুপুর দেড়টার দিকে বাসটি কানুটিয়া এলাকায় পৌঁছালে একটি যাত্রীবাহী ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইক ও বাস দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ইজিবাইকের চালক রাব্বি ঘটনাস্থালেই মারা যান। গুরুতর আহত হন ইজিবাইকের আরো পাঁচ যাত্রী। আহত যাত্রীদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত এক যাত্রী জসিমকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যালে নেয়ার পথে তিনি মারা যান।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়েই আমরা ঘটনাস্থলে পৌঁছায়। বাসটি বেপরোয়া গতিতে চলার কারণে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে।