মাদককাণ্ডে দীপিকা-সারা-শ্রদ্ধা-রাকুলকে সমন জারি

0
165

জলসা ডেস্ক : প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের ভয়ংকর অন্ধকার দিক উঠে আসছে প্রতিনিয়ত। সম্প্রতি মাদক কাণ্ডে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে আটকের পর প্রতিনিয়ত চাঞ্চল্যকর মোড় নিচ্ছে। এবার মাদক বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ডেকে পাঠাল দীপিকা পাড়ুকোনসহ চার অভিনেত্রীকে।

দীপিকা ছাড়া তলব করা হয়েছে সারা আলি খান, শ্রদ্ধা কাপূর এবং রাকুল প্রীত সিংহকে। আগামী তিন দিনের মধ্যে ওই চার বলি অভিনেত্রীকে তাদের দফতরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে এনসিবি।

দীপিকা এই মুহূর্তে গোয়ায় পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটে রয়েছেন। আনন্দবাজার জানায়, মঙ্গলবার অবধি ছবির শুটিং হলেও আজ অর্থাৎ বুধবার থেকে আপাতত স্থগিত রয়েছে ছবির শুটিং।

এনসিবি সূত্রে তারা জানায়, মঙ্গলবার সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা জিজ্ঞাসাবাদের সময় এনসিবিকে জানান, রিয়া, শ্রদ্ধা এবং সুশান্তের জন্য তিনিই সিবিডি অয়েল (গাঁজা থেকে নিষ্কৃত তেলজাতীয় পদার্থ) কিনে দিয়েছিলেন।

এনসিবি সূত্রে তারা আরও জানায়, রাকুল এবং সারার নাম বয়ানে উল্লেখ করেন মাদক কাণ্ডে অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী। রিয়ার বয়ান অনুযায়ী ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। ওই ছবিতে সুশান্তের কো-স্টার ছিলেন সারা। সে সময় সম্পর্কেও ছিলেন তারা।

ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, বর্তমানে দীপিকা পাড়ুকোন ৩ জন আইনজীবীর সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছেন। ৩ জন আইনজীবীর পাশাপাশি দীপিকার সঙ্গে রয়েছে ১২ জনের লিগান টিম। ফলে বৃহস্পতিবার না শুক্রবার, দীপিকা গোয়া থেকে মুম্বাইতে হাজির হন, আপাতত সেদিকেই নজর রয়েছে গোটা ভারতের। যদিও সারা আলি খান বা শ্রদ্ধা কাপুরের তরফে এ বিষয়েও কোনও রকম মন্তব্য পাওয়া যায়নি।