মাদককে চিরতরে জিরো টলারেন্সে রাখতে হবে-ডি আই জি

0
443

বিশেষ প্রতিনিধি : মা আমাদের সমাজ সংসার ও দেশ জাতি সম্পর্কে ভাল দিক নিদের্শনা দেয়। মা মাটি দেশ জাতি যেমন আমাদের গর্ব তেমনি মাদক ও জঙ্গি আমাদের দেশ জাতি সমাজ ও পরিবেশকে(খর্ব)কলুষিত করছে। আমরা পিছিয়ে যাচিছ । যুব সমাজ এই সমাজে অশান্তিসহ মেধাহীন হয়ে পড়ছে । বঙ্গবন্ধুর সোনার বাংলা ও শেখ হাসিনা ডিজিটাল দেশগঠন এবং বিশ্বায়নের এ যুগে মাদককে চিরতরের জন্য জিরো টলারেন্স রাখতে হবে। মাকে ভালবাসা আর দেশকে ভালবাসলে আসুন আমরা চিরতরে মাদক ও জঙ্গি মুক্ত দেশ এবং সমাজ গড়ি। সোনার বাংলা এদেশকে এগিয়ে নি ঐক্যবদ্ধ ভাবে।
মাদক জঙ্গি প্রতিকার সেবাই পুলিশের অঙ্গিকার এই স্লোগানে মাদক ও জঙ্গিমুক্ত যশোর জেলা প্রতিষ্ঠার লক্ষ্যে শুক্রবার দুপুরে বেনাপোল হাইস্কুল মাঠে বর্নাঢ্য এক র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়। খুলনা বিভাগীয় পুলিশের উপ-মহা পুলিশ পরিদর্শক এস এম মনিরুজ্জামান বিপিএম,পিপিএম প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সকাল থেকে মিছিল সহকারে সমাবেশে আসা জনসাধারনকে ফুল দিয়ে বরন করে নেন সমাজ শান্তি শৃঙ্খলা রক্ষার্থে থাকা পুলিশ সদস্যরা।
যশোর পলিশ সুপার আনিসুর রহমানের সভাপতিত্বে ও পোর্ট থানার ওসি অপূর্ব হাসানের উপস্থাপনায় সমাবেশে পুলিশ ও কমিউনিটি পুলিশের সদস্য জন প্রতিনিধি,রাজনীতিক,সমাজকর্মী,পেশাজীবীসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন,শার্শা উপজেলা নির্বাহি অফিসার আব্দুস সালাম,প্রেসক্øাব বেনাপোল সভাপতি মহাসিন মিলন,সিএন্ডএক সভাপতি মফিজুর রহমান সজন,মাষ্টার আহসান উল্লাহ প্রমুখ।
বেনাপোল পৌর কর্তৃপক্ষ মাদক ও জঙ্গি প্রতিরোধের সমাবেশে সার্বিক সহযোগিতা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here