মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দিলেন চৌগাছার নতুন ওসি ইকবাল বাহার চৌধূরী

0
86

নিজস্ব প্রতিনিধি

মাদকের সাথে কোন আপস নেই। এছাড়া মাদক সংক্রান্ত বিষয়ে কোনো রকম তদবিরও বরদাস্ত করা হবে না বলে জানিয়েছেন যশোরের চৌগাছা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী। তিনি আরো বলেন,আমার কর্মকর্তা ও সদস্যদের কাছ থেকে উপজেলার কেউ যেন কোন ধরনের খারাপ ব্যবহারের শিকার না হন সে মর্মেও আমি নির্দেশনা দিয়েছি।
বৃহস্পতিবার দুপুর ১২টায় থানার ওসির অফিস কক্ষে নবাগত ওসি ইকবাল বাহার চৌধুরীর সাথে প্রেসক্লাব চৌগাছার নেতৃবৃন্দ এক সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন। এদিন সকালে প্রেসক্লাব নেতৃবৃন্দেকে সৌজন্য সাক্ষাতের জন্য মোবাইল ফোনে আমন্ত্রণ জানান তিনি।
ইকবাল বাহার চৌধুরী গত বুধবার দুপুরে চৌগাছা থানার নতুন ওসি হিবেবে দায়িত্বভার গ্রহণ করেন।
মতবিনিময় কালে ওসি ইকবাল বাহার বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। বর্তমান মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তি সরকারের সকল ভালো কাজ সাংবাদিকদের মাধ্যমেই জনসাধারণের কাছে পৌছাচ্ছে। আগামীতেও পৌছাবে। এসময় তিনি বলেন, পর্যালোচনা করে দেখেছি চৌগাছার বেশিরভাগ মানুষ সহজ সরল। শুধুমাত্র মাদক ছাড়া অন্য কোন ক্রাইমের এ অঞ্চলে বিস্তৃতি নেই। এজন্য এ থানা অঞ্চলে মাদক ও মাদক চোরাচালানের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স বজায় রাখবো। ইতিমধ্যেই আমার সহকর্মীদের এ বিষয়ে নির্দেশনা দিয়েছি।
তিনি বলেন, মাদক ও মাদক চোরাচালান, চাদাবাজী, ছিনতাই, চুরি ও ডাকাতি এসব বিষয়ে কাউকে কোন প্রকার সুপারিশ না করার জন্য আপনাদের মাধ্যমে সবাইকে বার্তা দিচ্ছি। এসকল অপরাধীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা অবশ্যই গ্রহণ করা হবে। তিনি বলেন, যশোরের মাননীয় পুলিশ সুপারের মতো একজন সৎ কর্মকর্তা পাওয়া যশোরবাসীর জন্য সৌভাগ্যের। একইসাথে যশোরের সব পুলিশ সদস্যদের জন্যেও সৌভাগ্যের। মাদক ও মাদক চোরাকারবারীসহ সকল অন্যায় কাজের বিরুদ্ধে সাংবাদিকদের পাশে পাবেন বলেও আশা প্রকাশ করেন তিনি। এছাাড়া মাদকসেবি, ব্যবসায়ী ও চোরাকারবারীদের পক্ষে সুপারিশকারীদের তালিকা করে উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে বলেও জানান ওসি ইকবাল বাহার চৌধূরী।
মতবিনিময় সভায় চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান রিন্টু, সহ-সভাপতি রহিদুল ইসলাম খান, যুগ্ম সম্পাদক এইচএম ফিরোজ, দপ্তর সম্পাদক রোকনুজ্জামান সুমন, নির্বাহী সদস্য আজিজুর রহমান, সাংবাদিক রায়হান হোসেন, মারুফ হোসেন, লাভলুর রহমান প্রমুখ।