‘মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের বাঁচান, আমরা নিরপরাধ’

0
265

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী সদর উপজেলার গাবতলী এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি র‌্যাব ও পুলিশ সদস্যরা ঘিরে রাখার সময় ওই বাড়িতে অবস্থানরত এক ছাত্র ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রীর কাছে বাঁচার আকুতি জানান।

ঘিরে থাকা অবস্থায় শনিবার রাতে আবু জাফর নামের ওই ছাত্র নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করা স্ট্যাটাসে লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের বাঁচান। আমরা নিরপরাধ। আমরা আওয়ামী লীগের কর্মী। আমরা ষড়যন্ত্রের শিকার। প্লিজ, আমাদের বাঁচান। আমরা সাধারণ ছাত্র। প্লিজ, আমাদের উদ্ধার করুন। প্লিজ, প্লিজ, প্লিজ।’

নিজেদেকে নিরপরাধ দাবি করে নরসিংদী সরকারি কলেজের এই ছাত্র রাতে আরেকটি স্ট্যাটাসে লেখেন, ‘সাংবাদিক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর স্যারদের উদ্দেশ্য করে বলছি, আমরা নিরপরাধ। আমরা কখনো শিবির, জঙ্গিবাদ সম্পর্কে ভালো করে জানিও না। প্লিজ, আপনারা আমাদের সার্চ করুন। দেখুন কিছু পান কিনা। আমরা নিরপরাধ। বাইরে থেকে আমাদের ছিটকিনি লাগানো। প্লিজ, ছিটকিনি খুলে আমাদের উদ্ধার করুন।’

শনিবার বিকেল ৪টার দিকে শহরতলির গাবতলী এলাকায় একতলা ওই বাড়ি ঘিরে র‌্যাব অবস্থান নেয়। পরে সেখানে পুলিশ সদস্যরাও যোগ দেন। রাতে ঢাকা থেকে র‌্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল ও জঙ্গিবিরোধী বিশেষ ইউনিটও ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়। ওই বাড়ির মালিক প্রবাসী মঈন উদ্দিন।

সকালে ওই বাড়িতে অবস্থানরত পাঁচ তরুণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আত্মসমর্পণ করবে বলে জানালে তাদের একে একে বাড়িটি থেকে বের করে আনা হয়।

পরে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানান, বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা বাড়িটিতে তল্লাশি চালাবে। কিছু পাওয়া গেলে জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here