মারা গেলেন প্রথম করোনা ভ্যাকসিন নেওয়া মহিলা ! এটায় ভাবছেন তো? না তিনি বেচেঁ আছেন ভালো আছেন

0
504

নিউজ ডেস্কঃ অক্সফোর্ডে করোনাভাইরাস ভ্যাকসিন পরীক্ষায় স্বেচ্ছায় অংশ নিয়েছিলেন এলিসা গ্রানাটো নামের এক মহিলা।ইনি পেশায় একজন ডাক্তার।এলিসা গ্রানাটো প্রথম মহিলা যার উপরে করোনা ভ্যাকসিন প্রয়োগ করা হয়। তিনি স্বেচ্ছায় এগিয়ে এসেছিলেন এই মহৎ কাজে।তার শরীরে যখন করোনা ভ্যাকসিন প্রয়োগ করা হয় সেই মূহুর্তের ছবি ফ্রেম বন্দীও হয়। এরপর সেই ছবি মূহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।
শুধু তাই নয়, পাশাপাশি এলিসা গ্রানাটোর এই সাহসী পদক্ষেপকে সারা বিশ্বের মানুষ প্রশংসা করে, কুর্নিশ জানায়। তবে সম্প্রতি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর মৃত্যুর খবর, যা নিয়ে রীতিমতো তোলপাড় সোশ্যাল মিডিয়া।অবশ্য আনন্দের খবর এই যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া তার মৃত্যুর খবর গুজব ছাড়া কিছুই নয়।বিবিসির স্বাস্থ্য বিষয়ক সংবাদদাতা ফারগাস ওয়ালশ এই বিষয়ে সঠিক তথ্য তুলে ধরেছে।

তিনি জানাচ্ছেন, রবিবার সকালে করোনা ভ্যাকসিন ভলান্টিয়ার ড: গ্রানাটোর সাথে স্কাইপে তার কথা হয়েছে। ভিডিও কলিংয়ে বিবিসির স্বাস্থ্য বিষয়ক সংবাদদাতা ফারগাস ওয়ালশকে ড: গ্রানাটো জানিয়েছেন,তিনি ভালো আছেন। আজকের সুন্দর রোদ উপভোগ করছেন ।এছাড়াও তিনি পরিবারের সদস্যদের সাথে অনলাইনে চ্যাট করেছেন ও তাদের আশ্বস্ত করেছেন যাতে কোথাও তার মৃত্যুর খবর শুনলে তারা যেন ঘাবড়ে না যান।