মালয়েশিয়ার ভিসা দেওয়ার কথা বলে ২ কোটি টাকা নিয়ে এক প্রতারক হুমকী দেওয়ায় মামলা

0
207

বিশেষ প্রতিনিধি: মালয়েশিয়ার ভিসা দেওয়ার কথা বলে এক ভন্ড প্রতারক যশোর শহরের একটি প্রতিষ্ঠান থেকে ২ কোটি টাকা আত্মসাত করেছে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। ভন্ড প্রতারক হচ্ছে যশোরের মনিরামপুর উপজেলার আগারহাটি গ্রামের নুরুল হুদা দফাদারের ছেলে ফরহাদ আহম্মেদ বাপ্পী (২৮)। টাকা ফেরত চাইলে উল্টো প্রাণ নাশের হুমকী দিচ্ছে বলে এজাহারে বলা হয়েছে।

গোপালগঞ্জ জেলার সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের আসাদ মোল্যার ছেলে স্বপন মোল্যা কোতয়ালি থানায় শনিবার দায়েরকৃত এজাহারে বলেছেন, গত ১৫ জুলাই বিকাল ৫ টায় যশোর শহরের সিটি প্লাজায় ফুড জোন রেষ্টুরেন্টে বসে ফরহাদ আহম্মেদ বাপ্পী স্বপন মোল্যাকে ৪০টি মালয়েশিয়ার ভিসা দেওয়ার কথা বলে মাথাপিছু ৫ লাখ টাকা করে ২ কোটি টাকা গ্রহন করে।

২২ জুলাইয়ের মধ্যে ভিসা দেওয়ার প্রতিশ্রুতি দিলেও ২০ জুলাই প্রতারণ ভন্ড বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ভিসা ও টাকা ফেরত না দেওয়ায় ২৩ জুলাই সকাল ৯ টায় ফরহাদ আহম্মেদ বাপ্পীর বাড়ির সামনে গেলে তার সাথে দেখা হয়। স্বপন মোল্যা তার কাছে টাকা ফেরত চাইলে বাপ্পী দিতে অস্বীকার করার এক পর্যায় টাকা ফেরত চাইলে প্রাণনাশের হুমকী দেয়। স্বপন মোল্যা আরো জানায়, বাপ্পী বিভিন্ন মানুষের কাছে মালয়েশিয়ার যাওয়ার জন্য ভিসা দেওয়ার প্রলোভন দিয়ে নদী ও সাগর পথে পাচারের এক পর্যায় পানিতে ডুবে অনেকে প্রানহানী ঘটেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রতারক ভন্ড ফরহাদ আহেম্মদ বাপ্পী গ্রেফতার হয়নি।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here