মাহি এবার তিন নায়কের বিপরীতে, জুন থেকে শুটিং

0
304

জলসা ডেস্ক : যৌথ প্রযোজনায় নতুন ছবি নিয়ে আসছেন তরুণ নির্মাতা অনন্য মামুন। ছবিটির নাম ‘তুই শুধু আমার’। বাংলাদেশে থেকে অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি পরিচালনা করবেন জনপ্রিয় তরুণ নির্মাতা অনন্য মামুন। অন্যদিকে কলকাতা থেকে ছবিটি প্রযোজনা করবে এসকে মুভিজ, পরিচালনা করবেন জয়দীপ মুখার্জি।

তরতাজা খবরটি ইত্তেফাক অনলাইনকে মুঠোফোনে জানালেন বাংলাদেশি নির্মাতা অনন্য মামুন। মামুন বলেন, ‘তুই শুধু আমারে অভিনয় করবেন বাংলাদেশ থেকে মাহিয়া মাহি, আমান রেজা এবং কলকাতা থেকে অভিনয় করবেন সোহম ও ওম।

মোটকথা নতুন এই ছবিতে তিন নায়কের বিপরীতে অভিনয় করছেন নায়িকা মাহি। মামুন বলেন, বিগ বাজেটের নতুন দুটি ছবি নির্মাণ করবো আমি। এর প্রথমটি হচ্ছে ‘তুই শুধু আমার’। অনেক চমক নিয়ে ছবিটির কাজ শুরু করতে যাচ্ছি।

ছবির গল্প কেমন, কী নিয়ে জানতে চাইলে এই প্রতিবেদকে মামুন বলেন, ‘সিনেমাটি মূলত কিলার-অ্যাকশনধর্মী গল্পে সাজানো হয়েছে। বাকিটা চমক হিসেবে থাক দর্শক-ভক্তদের জন্য।’

মামুন জানান, আসছে ২ জুন থেকে লন্ডনের মনোরম লোকেশনে শুটিং শুরু হবে। এছাড়া জুলাই থেকে ঢাকায় চলবে শুটিং। আর প্রচারণায় থাকছে লাইভ টেকনোলজিস। আগামী ঈদুল আযহায় সিনেমাটি মুক্তি দেয়া হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here