মিতালিদের নিয়ে টুইট করে বিতর্কে ঋষি কাপুর

0
195

জলসা ডেস্ক: লর্ডসে রবিবার নারীদের বিশ্বকাপ ফাইনালে ইংল্যান্ডের কাছে পরাজিত হলেও গোটা ভারতবাসীর মন জয় করে নিয়েছেন মিতালিরা। কিন্তু রবিবার খেলা চলাকালীন শোমোয়ে একটি টুইট করে বিতর্কে জড়ালেন অভিনেতা ঋষি কাপুর। ট্যুইটের পর তাকে নিয়ে রীতিমতো হাসিঠাট্টা শুরু হয় সোশ্যাল নিডিয়ায়। তবে তার এমন টুইটার পোস্টে অনেকে ক্ষোভ প্রকাশও করেন।

ঋষি কাপুর তার টুইটে লর্ডসের ব্যালকনিতে ন্যাটওয়েস্ট ট্রফি জেতার পর সৌরভ গাঙ্গুলির জামা খুলে ওড়ানোর প্রসঙ্গ তোলেন ৷ ঋষি তার টুইটার হ্যান্ডেলে লেখেন, “২০০২ সালে ইংল্যান্ডকে লর্ডসে হারিয়ে যে সেলিব্রেশন সৌরভ করেছিল, তার পুনরাবৃত্তি দেখার অপেক্ষায় রয়েছি। ” আর এরপরেই এই টুইট নিয়ে বিতর্কের ঝড় ওঠে ৷

এক সমর্থক ঋষির টুইটের জবাবে লেখেন, “ ভারতীয় দলের অধিনায়ক হিসেবে লর্ডসে জার্সি উড়িয়েছিলেন সৌরভ, কিছু মনে করবেন না স্যার, তবে মন্তব্যটি করার আগে অন্তত দু’বার ভেবে দেখবেন। ”

চুপ করে থাকেননি ঋষি কাপুরও। আরও একটি টুইটে তিনি লেখেন, “আমি কী এমন ভুল লিখেছি। আমি বলিনি সৌরভ যা করেছেন তা কোনও ভারতীয় নারী ক্রিকেটার করবেন। আমি বলেছি, সৌরভ যা করেছিল, তা আরও একবার করা উচিৎ সৌরভের। তোমরা ভুল ভাবে আমার কথাকে নিচ্ছ। ”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here