মিথিলাকে এত খোলামেলা দেখা যায়নি আগে!-Video

0
72

জলসা প্রতিবেদক : সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। ছবিটিকে ঘিরে নেটিজনরা নানা আলোচনা-সমালোচনা করেছেন। এর রেশ কাটতে না কাটতেই ফের ইনস্টাগ্রামে নিজের খোলামেলা ছবি প্রকাশ করলেন এই অভিনেত্রী। এর আগে এত খোলামেলা ছবি প্রকাশ করেননি মিথিলা।

এর আগের ছবিতে ছিল শুধুমাত্র গ্রামীণ বাঙালি নারীর চলনে শুধু একটা শাড়ি। ছবিতে ব্লাউজহীন একেবারে রূপে ধরা দিয়েছিলেন নেট দুনিয়ায়। তবে এর আগে তাকে এত খোলামেলা রূপে দেখা যায়নি কখনো। বোল্ড অবতারে রাতারাতি লাইমলাইটে উঠে এলেন তিনি। ছবিটি নিয়ে আলোচনা-সমালোচনা শেষ না হতেই আবারো ধরা দিলেন তিনি হটনেসে ধরা দিলেন।

গত ২৫ আগস্ট ছবিটি পোস্ট করেন মিথিলা, এরপর ছবিটিকে ঘিরে আলোচনা-সমালোচনা শুরু হয়। ছবি: মিথিলার ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হটনেস স্টাইলে ছবি পোস্ট করেন। মিথিলা ছবির ক্যাপশনে আমেরিকার সংগীতশিল্পী ও লেখক জন বেইজ এর একটি গানের কথা লিখেন। তিনি লেখেন, ‘আমার এখন কিছুটা অস্পষ্টতা দরকার। তবে আমি খুব স্পষ্টভাবে ফিরে আসব। হ্যাঁ আমি তোমাকে খুব ভালবাসি। যদি আপনি আমাকে হীরা কিংবা মরিচা দিচ্ছেন তা কিন্তু ইতোমধ্যে আমি প্রদান করেছি।’

আলোচনা-সমালোচনা গুড়িয়ে দিয়ে ২৭ আগস্ট আবারও বোল্ড লুকে ছবি পোস্ট করেন মিথিলা। ছবি: মিথিলার ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ছবিটি পোস্ট করার পরই, মুহূর্তের মধ্যে লাইকের বন্যা বয়ে গেছে। পাশাপাশি নেতিবাচক মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। তাতে একটুকুও কর্ণপাত করেননি সৃজিত ঘরণী। অনেকেই তাকে বিভিন্ন কুরুচিকর মন্তব্য করেছেন। কেউ আবার তার হটনেসের প্রশংসাতে পঞ্চমুখ।


গেল বছরের ডিসেম্বরে কাগজ-কলমে কলকাতার নামি পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। এরপর থেকে দুজন একসাথে থাকলেও করোনার সময়টায় ঢাকাতেই ছিলেন মিথিলা। মাঝে সৃজিত এসে ঘুরে যান। সম্প্রতি ভালোবাসার টানে ওপার বাংলায় যান মিথিলা। সেখানে গিয়ে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার কথা বলে এমন ছবি প্রকাশ করার কথা জানান সোশ্যাল মিডিয়ায়। এরপর থেকেই মূলত তিনি ছবি পোস্ট করলেন।