মিথ্যা মামলা থেকে স্বামীদের বাঁচাতে যশোরে দুই বধুর সংবাদ সম্মেলন

0
327

নিজস্ব প্রতিবেদক : মিথ্যা মামলা থেকে স্বামীদের বাঁচাতে যশোরে দুই গৃহবধু সংবাদ সম্মেলন করেছেন। শনিবার দুপুরে যশোর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে যশোর সদর উপজেলার সিরাজসিঙ্গা গ্রামের হাসান আলীর স্ত্রী লাকী খাতুন ও লাল্টু গাজীর স্ত্রী তুলি বেগম এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন লাকী খাতুন।

তিনি বলেন, সামাজিক ও রাজনৈতিক বিরোধের কারণে তার স্বামী হাসান আলী ও দেবর লাল্টু গাজীকে মিথ্যা মামলা দিয়ে হয়রাণি করছে একই গ্রামের রেজাউল ইসলাম।
তিনি বলেন, তার স্বামী ও দেবর ট্রাক্টরের টলিতে ইটভাটার মাটি টানার কাজ করে। গত ১৮ ফেব্রুয়ারি বেলা ১১টার দিকে ট্রাক্টরের টলিতে মাটি নিয়ে যাবার সময় দুর্ঘটনায় মৃগী রোগী শরিফুল ইসলাম আত্মহত্যার জন্য ট্রাকের পিছনের টায়ারের নিচে ঝাঁপ দেয়। এতে শরিফুল ইসরাম মারা যান। এ দুর্ঘটনাকে কেন্দ্র করে গ্রামের সামাজিক ও রাজনৈতিক বিরোধের জের ধরে প্রতিপক্ষরা মিথ্যা মামলা দিয়ে হয়রাণি করছে। লাকী বেগম ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লাকী বেগমের শশুর ফজর আলী গাজী, প্রতিবেশি সিরাজুল ইসলাম, ওয়াজেদ আলী বিশ^াস, স্থানীয় ইউপি সদস্য কামরুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here