‘মিশন এক্সট্রিম’ দেখার আহ্বান জানালেন শাকিব খান

0
121

অনলাইন ডেস্ক : বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। সেখানে নিউ ইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সদ্য মুক্তি পাওয়া ‘মিশন এক্সট্রিম’ দেখার অনুরোধ জানালেন এই সুপারস্টার। ছবিটি গত শুক্রবার দেশের ৫০টি সিনেমা হলসহ দেশের বাইরেও অন্যান্য মহাদেশের একাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে।

শনিবার অনুষ্ঠিত এ অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে শাকিব খান বললেন, নিউইয়র্কে সবাইকে ‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি। বিকজ আমি সবসময়ই চাই, যারাই চেষ্টা করেছেন বাংলাদেশের সিনেমা, বাংলাদেশকে কাজের মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরতে; আমরা সবসময় সবাইকে সাপোর্ট করি। তাদের প্রতি আমরা শুভকামনা সবসময়ই রাখি।

এর আগে, ঢাকায় ‘মিশন এক্সট্রিম’ ছবির প্রিমিয়ারে আরিফিন শুভ বলেন, ‘মুখে বড় বড় কথা না বলে, আন্তর্জাতিক কাকে বলে উদাহরণসহ দেখিয়ে দিলাম।’ তার এমন মন্তব্যে নেটিজেনদের মিশ্রপ্রতিক্রিয়া দেখা গেছে। এর মধ্যে প্রিমিয়ারে আরিফিন শুভর সেই বক্তব্যের পরে শাকিব খানের এমন ইতিবাচক মতামত যেন সবাইকে অবাক ও মুগ্ধ করেছে।
ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে শাকিব খান দর্শকদের উদ্দেশ্যে আরও বলেন, ‘এখানে (নিউইয়র্ক) আমাদের একটি ছবি রিলিজ পেয়েছে আপনারা কী জানেন? ছবিটার নাম মিশন এক্সট্রিম। আমাদের দেশকে আমরা যদি ভালোবাসি, তাহলে বাঙালি হিসেবে সবার এই ছবিটা দেখা উচিত।’ এরপরই করতালিতে মুখর হয়ে ওঠে হলরুম।

উল্লেখ্য, চ্যানেল আই-এর মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নিতে গত মাসে যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। এর কয়েক দিন পর ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তার অংশগ্রহণের খবরটি নিশ্চিত করে আয়োজকেরা। অবশেষে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ১৯তম আসরে দেখা গেল শাকিব খানকে। চলতি সপ্তাহে তার দেশে ফেরার কথা রয়েছে।